• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:১০ অপরাহ্ন |

সৈয়দপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

saidpur photo17,03-2014সিসি নিউজ: সারাদেশের মতো সৈয়দপুর উপজেলায়ও ১৭ মার্চ জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৯৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন দিনব্যাপী বিস্তারিত কর্মসূচি পালন করেছে। গৃহীত এ সব কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালী,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এছাড়াও আওয়ামী লীগ ও সহযাগী অঙ্গসংগঠন এবং বিভিন্ন সামজিক, সাংস্কৃতিক সংগঠন দিবসটিতে নানা কর্মসূচি পালন করেছে।
সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালীটি সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় চত্বর থেকে বের হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন নীলফামারী -৪ (সৈয়দপুর- কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী। র‌্যালীতে সৈয়দপুর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী,শহরের শিক্ষা প্রতিষ্ঠানের বিপুল সংখ্য শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী,আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দসহ নানা স্তরের মানুষ অংশ নেন। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সৈয়দপুর পরিষদ কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।
পরে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী – ৪ (সৈয়দপুর- কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মুশফিকা ইফ্ফাত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ।
এতে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. হাফিজুর  রহমান হাফিজ, সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা মো. আখতার হোসেন বাদল ও রফিকুল ইসলাম বাবু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ ফিরোজ ইফতেখার প্রমূখ।
সবশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ