• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন |

শত কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে যুগান্তরকে লিগ্যাল নোটিশ

70693_1সিসি নিউজ: পেট্রো বাংলার চেয়ারম্যান ড. মো. হুসাইন মনসুরের বিরুদ্ধে লাগাতার মিথ্যা সংবাদ প্রকাশ করায় ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে দৈনিক যুগান্তরকে লিগ্যাল নোটিশ দেওয়া হয়েছে।

একই সঙ্গে প্রকাশিত প্রতিবেদনের বিপরীতে ক্ষমা চেয়ে সংবাদ প্রকাশের জন্যও ওই নোটিশে বলা হয়েছে।

পেট্রো বাংলার চেয়ারম্যানের পক্ষে তার আইনজীবী ব্যারিস্টার আশরাফ উদ্দিন ভূইয়া মঙ্গলবার ডাকযোগে এ নোটিশ পাঠান।

দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম, প্রকাশক সালমা ইসলাম, প্রকাশিত প্রতিবেদনটির প্রতিবেদক, যমুনা প্রিন্টিং ও পাবলিশিং লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক বরাবর নোটিশটি পাঠানো হয়েছে।

গত বছরের ২৭ ও ২৮ নভেম্বর এবং ১, ২, ৩, ৪ ও ১২ ডিসেম্বর যুগান্তর পত্রিকায় ৭টি প্রতিবেদন প্রকাশ করা হয়। ওইসব প্রতিবেদনে পেট্রো বাংলার চেয়ারম্যানকে একজন দুর্নীতিগ্রস্ত এবং পেট্রো বাংলা থেকে প্রচুর অর্থ উপার্জন করেছেন বলে উল্লেখ করা হয়। নোটিশে উল্লেখ করা হয় দৈনিক যুগান্তর উদ্দেশ্য প্রণোদিতভাবে সংবাদ প্রকাশ করে আসছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

নোটিশে আরও উল্লেখ করা হয়, গত বছরের ৮, ১২ ও ১৫ ডিসেম্বর যুগান্তরকে ওইসব প্রতিবেদন প্রকাশ করা থেকে বিরত থাকতে চিঠি দেন পেট্রো বাংলার চেয়ারম্যান। কিন্তু তারা বিরত হননি।

নোটিশটি হাতে পাওয়ার ৩দিনের মধ্যে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে এবং প্রকাশিত প্রতিবেদনের জন্য ক্ষমা চেয়ে সংবাদ প্রকাশ করতে বলা হয়েছে। অন্যথায় আদালতের মাধ্যমে যুগান্তরের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ