• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন |

স্বামীকে শিক্ষা দিতে বন্ধুর সাথে যৌনমিলন

Sexসিসি নিউজ: সাবেক স্বামীর ওপর ক্ষুব্ধ হয়ে তাকে উচিত শিক্ষা দিতে চেয়েছিলেন এক তরুণী। তাই এক ছেলে বন্ধুর কাছে পরামর্শ চান তিনি। ‘মতলববাজ’ সেই বন্ধু তাকে পরামর্শ দেয়, স্বামীকে শিক্ষা দিতে হলে যৌন নির্যাতনের মামলা করতে হবে।

এ জন্য আলামত তৈরি করতে হবে। ওই বন্ধুর পরামর্শে সেই তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে এক নাটকও সাজান। তবে নাটকের সেই দৃশ্যায়নে কোনো অভিনয় ছিল না; ছিল বাস্তব।
কৌঁশলে বান্ধবীকে দিয়ে নিজের কামনা মেটায় লম্পট সেই বন্ধু। এরপর প্রতারক বন্ধুর পরামর্শেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) এসে সাবেক স্বামীর বিরুদ্ধে অভিযোগ দেন ধর্ষিতা সেই তরুণী।
তবে ওসিসির নারী চিকিৎসকদের জেরার মুখে সত্য প্রকাশ করে ফেঁসে গেছেন তিনি। তাকে পুলিশে সোপর্দ করার পর বেরিয়ে আসে ধর্ষণ মামলা সাজানোর সেই ঘটনা। পুলিশ মোহাম্মদ আলী (২৮) নামে অভিযুক্ত সেই বন্ধুকেও গ্রেপ্তার করেছে। চাঞ্চল্যকর এ ঘটনার ঘটনাস্থল ছিল রাজধানীর কামরাঙ্গীরচরে।
ঘটনার ব্যাপারে ওসিসির সমন্বয়ক ডাক্তার বিলকিস বেগম জানান, গতকাল সকালে ২৫ বছর বয়সের ওই তরুণী ওসিসিতে এসে ভর্তি হন। তিনি জানান, কামরাঙ্গীরচরে তার বাসা। গ্রামের বাড়ি বরগুনায়। বাবার নাম সফেত গাজী।
তরুণীর সাবেক স্বামী উজ্জল তাঁর ওপর পাশবিক নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ ছিল তাঁর। কথাবার্তায় সন্দেহ হওয়ায় ভুক্তভুগী তরুণীকে গভীরভাবে পরীক্ষা এবং জিজ্ঞাসাবাদ করেন ওসিসির কর্মীরা। এক পর্যায় সে প্রকৃত ঘটনা প্রকাশ করে। তখন ওসিসির পুলিশ কামরাঙ্গীরচর থানার কাছে তাকে হস্তান্তর করে।
কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্য (ওসি) শেখ মহসিন বলেন, কলহের কারণে স্বামী উজ্জলের সঙ্গে তরুণীর বিচ্ছেদ হয়। এর জের ধরে স্বামীর ওপর প্রতিশোধ নিতে চাইছিলেন তিনি। ঘটনাচক্রে মোহাম্মদ আলী নামের ওই কথিত বন্ধু তার ওপর পাশবিক নির্যাতন চালায়। এরপর মোহাম্মদ আলীর বিরুদ্ধে অভিযোগ না করে উজ্জলের বিরুদ্ধে অভিযোগ করে।
ওসি আরও বলেন, ধর্ষণের নাটকের নামে আলী তাকে (তরুণী) ধর্ষণ করেছে নাকি পরিকল্পিত ঘটনা তাও যাচাই করে দেখা হচ্ছে। কখন, কীভাবে ধর্ষণের ঘটনা ঘটেছে- এ ব্যাপারে দুইজনকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা
উৎসঃ   প্রাইম নিউজ বিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ