• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন |

দিনাজপুরে তিন দিনব্যাপী টাটা গাড়ী মেলার উদ্বোধন

Nitol Group Mela Picদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে তিন দিনব্যাপী টাটা গাড়ী মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে ইনস্টিটিউট মাঠে নিটল মটরস দিনাজপুর শাখার উদ্যোগে তিন দিনব্যাপী বিশাল টাটা গাড়ীর মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। এ সময় নিটল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদসহ অন্যান্য অতিথি উপস্থিত ছিলেন।
পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নিটল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিটল মটরস’র হেড অব সেলস মোস্তাক আহমেদ, দিনাজপুর জেলা বাস মালিক গ্রুপের সভাপতি ভবানী শংকর আগরওয়ালা, পঞ্চগড় জেলা বাস মালিক সমিতির সভাপতি ইকবাল কায়সার মিন্টু, এমএন এন্টারপ্রাইজ বগুড়া’র স্বত্বাধিকারী মতিয়ার রহমান পাইকার প্রমূখ।
এর আগে মেলায় আগত প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। ড্র’তে পুরষ্কার হিসেবে একজন বিজয়ীকে নিটল গ্রুপের তৈরী একটি এলইডি টিভি সেট প্রদান করা হয়। মেলায় টাটা ব্রান্ডের ৬০০ কেজি থেকে ২৫০০০ কেজি পর্যন্ত বিভিন্ন মডেলের টাটা ব্রান্ডের ট্রাক, বাস, পিকআপ প্রদর্শণ করা হয়। মেলায় নিটল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ দিনাজপুর পৌরসভার জন্য পুরষ্কার হিসেবে একটি টাটা পিকআপ প্রদান করেন।
উল্লেখ্য, মেলা উপলক্ষে গাড়ীর বুকিং দিলেই বিশেষ ছাড় ও একটি এলইডি টিভি পুরষ্কার দেয়া হচ্ছে। এছাড়া মেলার উদ্বোধনী দিনে দু’টি নতুন মডেল টাটা ই এক্স-২ এবং টাটা জেনন এসসি ৪ঢ২ উদ্বোধন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ