• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন |

চিরিরবন্দরে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

Premikar Anoshonদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে প্রেমিকা। উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সিঙ্গানগর গ্রামের সয়পাড়ায় এ ঘটনা ঘটেছে।
এলাকাবাসী জানায়, উপজেলার সিঙ্গানগর গ্রামের সয়পাড়ার আকতার হোসেনের ছেলে আতিয়ার রহমান (২৪)’র সঙ্গে উপজেলার খামার সাতনালা গ্রামের শমসের আলীর মেয়ে বিএ ফাইনাল বর্ষের ছাত্রী (২০)’র এক বছর পূর্বে পরিচয় হয়। পরিচয় থেকে শুরু হয় তাদের মন দেয়া-নেয়া। এরই মধ্যে প্রেমিক আতিয়ার রহমানের পিতামাতা এ ঘটনা জানতে পেরে তার অন্যত্র বিয়ে ঠিক করে। এ সংবাদ জানতে পেরে প্রেমিকা গত ১৮ মার্চ মঙ্গলবার সকালে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠে। এতে আতিয়ারের মাতা ও বোন ওই প্রেমিকাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। তারপরেও অনড় থাকে ওই প্রেমিকা। প্রেমিকের বাড়ির দরজার সামনে চালিয়ে যেতে থাকে তার অনশন। বর্তমানে  প্রেমিকার এ অনশন দেখার জন্য প্রেমিকের বাড়িতে ভীড় করছেন এলাকার শত শত লোক। এ ঘটনায় প্রেমিক আত্মগোপন করেছে।
এ ব্যাপারে প্রেমিকার কাছে চাইলে তিনি জানান, সে (প্রেমিক) আমার সর্বনাশ ও আমার সম্মানহানি করেছে। আমি এ মুখ কাকে দেখাব। তাই সে যতক্ষণ পর্যন্ত আমাকে বিয়ে করে স্ত্রী হিসেবে মেনে নেবে না ততক্ষণ পর্যন্ত আমি অনশন চালিয়ে যাব। এতে যদি আমার মরণ হয় তবুও আমি ভয় করি না। এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রেমিকা তার প্রেমিকের বাড়ির দরজার সামনে অনশন অব্যাহত রেখেছেন। তবে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিষয়টি নিষ্পত্তির জন্য বিকেলে উভয় পরিবারকে নিয়ে আলোচনা করছেন বলে একটি সূত্র জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ