• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন |

নীলফামারীতে বিএনপি’র কর্মসূচীতে পুলিশের বাঁধা

Policনীলফামারী  প্রতিনিধি: তৃতীয় তফায় অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে অনিয়ম ও দূনীতির প্রতিবাদে নীলফামারীতে জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও করতে গেলে পুলিশের বাঁধার কারণে তা করতে পারেনি জেলা বিএনপি।
দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে নীলফামারী শহরের পৌরমার্কেটস্থ দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিলে বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যাওয়ার পথে চৌরঙ্গী মোড়ে পুলিশের বাঁধার মূখে পড়ে। এসময় সেখান বিক্ষোভ সমাবেশ করে বিএনপির নেতাকর্মীরা। পরে জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব শাসুজ্জামান জামানের নেতৃত্ব একটি প্রতিনিধি দল জেলা প্রশাসকের কাযয়ালয় গিয়ে জেলা প্রশাসক মো. জাকীর হোসেনের হাতে একটি স্মারক লিপি দেন। এসময় জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক জহুরুল আলম, মীর সেলিম ফারুক,  পৌর বিএনপির সাধারণ সম্পাদক এএইচএম সাইফুল্লাহ রুবেল, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক গোলাম রহমান ডালু উপস্থিত ছিলেন।
জেলা বিএনপি সদস্য সচিব আলহাজ্ব শাসুজ্জামান জামান অভিযোগ করে বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা শান্তিপূর্ন ভাবে দলের নেতাকর্মীরা জেলা প্রশাসক কার্যালয় ঘোরও কর্মসূচি পালন করেত গেলে পুলিশ জোরপূর্বকভাবে আমদের বাঁধা প্রদান করে। বর্তমান সরকার গণতন্ত্রকে হত্যা করে একদলীয় শাসন ব্যবস্থা চালু করেছে। যার কারণে পুলিশবাহীনিকে লেলিয়ে দিয়ে বিএনপির শান্তি পূন কর্মসূচিতে বাঁধা সৃষ্টি করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ