• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন |

আবারো প্রভা!

Prova-3বিনোদন ডেস্ক: বাংলাদেশের ছোটপর্দার অন্যতম বিতর্কিত এবং সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার আলোচনা সমালোচনা সবারই কমবেশী জানা। তারপরও আসুন জেনে নিই তার অতীত-বর্তমানের কিছু কথা।
সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। অসংখ্য জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন। ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে চমৎকার অভিনয় করে খুব কম সময়ে দর্শকের হৃদয়ে বড় আসন গাড়েন এ অভিনেত্রী।
রাজধানীর একটি কনভেনশন সেন্টারে খুব ঘটা করে রাজিবের সঙ্গে প্রভার বাগদান সম্পন্ন হয়। বিয়ের সময় চলে ঘনিয়ে এনে ২০১০ সালে সহকর্মী জনপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে পালিয়ে বিয়ে করে বসেন প্রভা। এর পরই ঘটে যায় অঘটন। ইন্টারনেট জুড়ে ছড়িয়ে পড়ে প্রভা-রাজিবের অপ্রত্যাশিত এবং আপত্তিকর ভিডিও।
ছড়িয়ে পড়ে মোবাইলে মোবাইলে। আলোচনা-সমালোচনার ঝড় ওঠে মিডিয়াপাড়া থেকে সারাদেশে। এর পর অবশ্য অপূর্বর সঙ্গে অনেকটা সময় কেটে যায় প্রভার। উভয়ে টেলিভিশনে সাক্ষাতকার দেন।
অপূর্ব অবশ্য তার সাক্ষাতকারে বলেন, এ ভিডিও তাদের দাম্পত্য জীবনে কোন খারাপ প্রভাব ফেলবে না। কিন্তু শেষ পর্যন্ত সংসার ঠিকই ভেঙে যায় অপূর্ব-প্রভার। অবশেষে প্রভা বহুজাতিক কোম্পানিতে চাকরিরত শান্ত নামে একজনকে বিয়ে করেন। চলে যান সবার অলক্ষ্যে।
কিন্তু বিতর্ক যেন পিছুই ছাড়ে না প্রভার। ফের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয় ঈদের পর থেকে আবারও বেপরোয়া হয়ে উঠেছেন প্রভা। নিয়মিত যাওয়া শুরু করেছেন নাইটক্লাবে। কখনো তার সঙ্গে থাকছেন স্বামী শান্ত। কখনো একাই রাতভর বন্ধু-বান্ধবদের নিয়ে ফুর্তি করছেন।
এ ঘটনায় প্রভার শ্বশুরবাড়ির সদস্যরাও বেশ বিব্রত। কিন্তু স্বামী শান্ত সহযোগী হওয়ায় তারাও হয়ে পড়েন অসহায়। মূলত রাজিব-প্রভার আপত্তিকর ভিডিওটি প্রকাশ হওয়ার পর সবার বাড়তি নজর ছিল এ অভিনেত্রীর দিকে, তার ব্যক্তিগত জীবন-যাপনের দিকে। তাই সমালোচনার ঝড়টাও বহুমাত্রা পায়।
বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আশরাফুলের সাথে স্বামী শান্তকে সহযোগী করে রাত্রি সফরের ছবিও ছড়িয়ে পড়ে অনলাইনে।
বিষয়টির মধ্যে অপরাধের গন্ধ পাওয়া না গেলেও রংচং ছড়িয়ে এ বিষয়টিও আলোচনার নতুন খোরাকে পরিণত হয়। অনেকেই তখন প্রভাবে সাবধানে পথ চলতে পরামর্শ দেন। সব ছেড়ে ফের নতুন করে শুরু করার উৎসাহ দেন।
সেইসব শুভাকাঙ্খিদের পরামর্শই বোধ হয় এবার কানে নিয়েছেন এ অভিনেত্রী। সম্প্রতি বেশ কয়েকটি নাটকে আবারও দেখা যাচ্ছে প্রভাবে। অভিনয় করেছেন জনপ্রিয় ‘সিকান্দার বক্স এখন কক্সবাজার’ নাটকে মোশাররফ করিমের সঙ্গে। বর্তমানে নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করতে আগ্রহী হয়ে উঠেছেন তিনি।            সূত্র: বিডিটুডে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ