• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বিজেপির প্রার্থী হলেন বাপ্পী লাহিড়ী

Bappiসিসি নিউজ: অবশেষে আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের একটি আসনে বিজেপির প্রার্থী হলেন বলিউডের প্রখ্যাত সংগীত পরিচালক ও শিল্পী বাপ্পী লাহিড়ী।

বৃহস্পতিবার উত্তর কলকাতায় বিজেপির রাজ্য সভাপতি রাহুল সিনহার নির্বাচনী কার্যালয় উদ্বোধনে কলকাতায় আসেন বাপ্পী লাহিড়ী। এ সময় তিনি এবারের নির্বাচনে লড়ছেন বলে জানান। তবে কোন আসনে লড়বেন, তা ঠিক করবে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

এর আগে দার্জিলিং আসনে বিজেপির টিকিটে বাপ্পী লাহিড়ীকে প্রার্থী করার কথা উঠলেও বিশেষ কারণে তা করেনি বিজেপি। কলকাতার একটি পত্রিকা দিল্লির একটি সূত্রের বরাত দিয়ে জানায়, বাপ্পী লাহিড়ী পশ্চিমবঙ্গের হুগলি জেলার শ্রীরামপুর আসনে লড়বেন। এ আসনে তৃণমূলের প্রার্থী হয়েছেন বর্তমান সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বামফ্রন্টের প্রার্থী হয়েছেন তীর্থঙ্কর রায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ