• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন |

বড় অভিনেত্রী হতে চায় পূজা

puja-1বিনোদন ডেস্ক: সম্প্রতি দুটি নতুন বিজ্ঞাপনে কাজ করতে যাচ্ছেন পূজা। সাম্প্রতিক সময়ে পূজা অভিনীত ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’ ছবিটির মাধ্যমে পূজা আরো জনপ্রিয়তা অর্জন করেন।

এর আগে টেলিটক থ্রিজি’র বিজ্ঞাপনে আদরের ছোট বোবা বোন এবং সেনোরার বিজ্ঞাপনে বাবার আদরে বেড়ে উঠা ছোট্ট সেই মেয়েটির চরিত্রে অভিনয় করে দর্শকের মন কেড়ে নিয়েছিলেন পূজা। বিজ্ঞাপনগুলোতে পূজা যেমন অনবদ্য অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন ঠিক তেমনি ‘অগ্নি’ ছবিতে চিত্রনায়িকা মাহিয়া মাহির ছোটবেলার চরিত্রে অভিনয় করে রীতিমতো আলোচনায় চলে এসেছেন। ছবিতে ছোট্ট অগ্নির চরিত্রের ভাবাবেগের সাথে মিশে গিয়েছিলেন দর্শক। ছোট্ট সেই পূজা এবার নতুন দুটি বিজ্ঞাপন নিয়ে দর্শকের সামনে আসছে।

নতুন দুটি বিজ্ঞাপন হচ্ছে মোস্তফা সারোয়ার ফারুকীর ‘চাকা বল সাবান’ এবং অমিতাভ রেজার ‘রিন পাউডার’। দুটি বিজ্ঞাপনেই অসাধারণ পারফরম্যান্স করেছে পূজা এমনটাই দাবী দুই গুণী নির্মাতার। দুটি বিজ্ঞাপনই খুব শিগগিরই বিটিভিসহ বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচারে আসবে।

বড় হয়ে কী হতে চায় পূজা এমন প্রশ্নের জবাবে পূজা জানায়, সবাইতো ডাক্তার, ইঞ্জিনিয়ার কিংবা বড় চাকুরিজীবী হতে চান। আমি ওসব কিছু হতে চাইনা। মানুষের দোয়া আর ভালোবাসা নিয়ে আমি অনেক বড় অভিনেত্রী হতে চাই। কারণ আমার কাছে মনে হয় এই জায়গাটা অনেক শ্রদ্ধার আর সম্মানের।

খুলনার গাজীর হাটের মেয়ে ২০ আগস্ট জন্ম নেয়া ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া পূজা খুব ছোট্টবেলা থেকেই নাচ শিখছে বুলবুল ললিতকলা একাডেমিতে।

শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবিতে পূজা প্রথম অভিনয় করে। এরপর পূজা একে একে ‘জান তুমি প্রাণ তুমি’, ‘মনের ঘরে বসত করে’, ‘ছোট্ট সংসার’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘আমার চ্যালেঞ্জ’, ‘সন্তানের মতো সন্তান’, ‘তবুও ভালোবাসি’, ‘মাই নেম ইজ খান’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নাইওরী’সহ আরও অনেক ছবিতে অভিনয় করেছে।

এরই মধ্যে অনন্ত জলিল পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম-টু’ ছবির কাজ শেষ করেছে পূজা। অমিতাভ রেজার নির্দেশনায় টেলিটক থ্রিজি’র বিজ্ঞাপনে পূজা প্রথম মডেল হিসেবে কাজ করে। এরপর ‘প্রাণ টিফিন কেক’, ‘বাংলাদেশ টুডে’, ‘সেনোরা’সহ আরও বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করে খুব অল্প সময়েই আলোচনায় চলে এসেছে।

জাহিদ হাসানের পরিচালনায় ‘সুইট মানে মিষ্টি’ ধারাবাহিকে পূজা প্রথম অভিনয় করে। এরপর আরও অনেক নাটকে অভিনয় করেছে পূজা।

জাহিদ হাসান বলেন, পূজা খুব লক্ষ্মী মেয়ে। আমার মেয়ের মতোই তাকে আমি স্নেহ করি। অনেক ভালো একজন পারফরমার। ওর জন্য আমার অনেক দোয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ