• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন |

হাতে চুড়ি পরে বসে থাকব না- মায়া

Mayaঢাকা: জঙ্গিদের নিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড করলে হাতে চুড়ি পড়ে বসে থাকবেন না বলে হুঁশিয়ারি করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
শনিবার বিকেলে আজিমপুর গার্লস স্কুল মাঠে লালবাগ-চকবাজার থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি একথা বলেন।
মায়া বলেন, খালেদা জিয়া উপজেলা নির্বাচনের পর আন্দোলনের হুমকি দিচ্ছেন। গণতান্ত্রিক আন্দোলনে আমরা অবশ্যই সহযোগিতা করবো। কিন্তু জঙ্গিদের নিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড করলে হাতে চুড়ি পড়ে বসে থাকবো, এটা ভাবার কোনো কারণ নেই।
তিনি বলেন, জাতীয় নির্বাচনে আসেন নাই। উপজেলা নির্বাচনে কিছু পদে জিতে মনে করছেন অনেক কিছু পেয়ে গেছেন। উপজেলার পদ দিয়ে ক্ষমতায় যেতে পারবেন না। সংসদ নির্বাচনের দেড়শ’র বেশি আসন পেতে হবে। এখন আমরা কাজ দিলে কাজ করতে পারবেন, না হয় নাই।
লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
আরো বক্তব্য দেন- মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক সাংসদ মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ