• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন |

ডোমারে জনস্বাস্থ্য অধিদপ্তরে অনৈতিক কার্যকলাপের আখড়া !

Dorson-104ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর অনৈতিক কার্যকলাপের আখড়া হয়ে উঠার অভিযোগ মিলেছে । সরকারী দপ্তরে অহরহ এ রকম অনৈতিক কার্যকলাপে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
জানা গেছে, ডোমার উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে গত শুক্রবার (১৪ই মার্চ) ছুটি ও জুম্মা নামাজের দিন হওয়ায় নিরিবিলির সুযোগে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাগডোকরার বিশিষ্ট ব্যবসায়ী প্রান কিশোর রায় পাশের ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের রহমানগঞ্জের বাজার এলাকার ও নীলফামারী সরকারী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী “ জ” আদ্য অক্ষরের নামে মেয়েটিকে নিয়ে এসে ফুর্তি করতে থাকলে এলাকাবাসী তাদের আটক করে । জীবনে এ রকম  অনৈতিক কাজ করবে না ওয়াদা করে মাফ চাইলে  উত্তম মাধ্যম দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয় ।
এ ব্যাপারে সংশ্লিষ্ট দপ্তরের শ্রমিক জয়নাল আবেদীন জানান, হামরা বাহির থাকি আছচি, এটকের লোকাল মানুষ জোর করে ঢুকলে হামরা কি করমু ।
এ ব্যাপারে ডোমার উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্মকর্তা চন্দ্র কিশোর রায় জানান, ওদের ধরে আমাকে জানালে আমি ব্যবস্থা নিতে পারতাম, এখন বলে কি হবে । আমি লিখিত ভাবে ইউএনও মহোদয়কে জানাবো । ডোমার উপজেলা নিবার্হী অফিসার শফিউর রহমান জানান, আমাকে জানানো হয়নি,জানালে ব্যবস্থা নিতাম ।
এ ব্যাপারে বিশিষ্ট ব্যবসায়ী প্রান কিশোর রায় জানান, আমাকে পরিকল্পিতভাবে  ফাঁসানো হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ