• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন |

নীলফামারীতে ইএসডিও’র শিক্ষাবৃত্তি চেক হস্তান্তর

Nilphamariনীলফামারী প্রতিনিধি: এসএসএসসি এবং এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া অতিদরিদ্র চার শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি দিয়েছে বেসরকারী উন্নয়ন সংস্থা ইএসডিও। পিকেএসএফ’র সহযোগীতায় এবং ইএসডিও’র প্রাইম প্রকল্পের উদ্যোগে গতকাল তিনজনের মাঝে ইএসডিও শাখা অফিসে প্রত্যেককে ১৫হাজার টাকার চেক প্রদান করা হয়।
বৃত্তিপ্রাপ্তরা হলো নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের মোরছালিন, সংগলশী ইউনিয়নের কাজীরহাট দিঘলডাঙ্গি গ্রামের জীবন রায়, চড়াইখোলা ইউনিয়নের দারোয়ানী মোক্তারপাড়া গ্রামের রোকেয়া আক্তার ও কচুকাটা ইউনিয়নের হাসান আল আরমান।
ইউএসডিও সুত্র জানায়, টাকা বিতরণী অনুষ্ঠানে সংগলশী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মজিদ, চড়াইখোলা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রউফ মোল্লা, পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওয়াহেদুল ইসলাম এবং ইএসডিও জোনাল ব্যবস্থাপক(ক্ষুদ্রঋণ) পজিরুল ইসলাম, এভিসিবি প্রকল্পের জেলা সমন্বয়কারী আবু বক্কর সিদ্দিক ও সদর এরিয়া ম্যানেজার জনাব আহসান হাবীব উপস্থিত ছিলেন।
ইএসডিও জোনাল ব্যবস্থাপক পজিরুল ইসলাম জানান, ২০০৮সাল থেকে অতিদরিদ্র সদস্যদের মেধাবী ছেলে মেয়েদের শিক্ষাবৃত্তি দেয়া হচ্ছে। যার অংশ হিসেবে নীলফামারীতে চারজনের মাঝে শিক্ষাবৃত্তি দেয়া হলো।
তিনি জানান, সম্প্রতি ঢাকাস্থ পিকেএসএফ অফিসে শিক্ষাবৃত্তির সুবিধা পাওয়া নীলফামারীর পঞ্চপুকুর ইউনিয়নের মোরছালিনকে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ চেক তুলে দেন। অনুষ্ঠানে পিকেএসএফ’র মহাব্যবস্থাপকও উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ