• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

দিনাজপুরে আইনজীবী ফোরামের কালো ব্যাচ ধারন

kalo basদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কালোব্যাচ ধারন কর্মসূচী পালন করেছে। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট্র দূর্নীতি মামলায় চার্জ গঠনের বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দিনাজপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এই কর্মসূচী পালন করে।
আইনজীবী ফোরাম দিনাজপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক এ্যাড. আ ন ম হাবিবুল্লাহ জানান, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় চার্জ গঠনের প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচীর অংশহিসেবে তারা এই কর্মসূচী পালন করছেন। তিনি জানান, আইনজীবী ফোরাম তিনদিনের কর্মসূচী ঘোষণা করেছে। এই কর্মসূচীর মধ্যে রয়েছে রোববার বিক্ষোভ মিছিল, আজ সোমবার কালো ব্যাচ ধারণ ও মঙ্গলবার মানববন্ধন পালন। এ ছাড়া ২৭ মার্চ প্রতিবাদ সমাবেশ পালন করবে। মঙ্গলবার বেলা ২টায় ও ২৭ মার্চ একই সময়ে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচীতে অংশগ্রহন করতে সকল আইনজীবীদের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ