• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:৫১ অপরাহ্ন |

হাবিপ্রবিতে উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের এমএস কোর্সের ওরিয়েন্টেশন

haji_mohammad_danesh_science_and_technology_university_dinjpur_bd_17963দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের ২০১৪-১৫ শিাবর্ষের এমএস কোর্সে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন সোমবার উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়। বিভাগীয় চেয়ারম্যান প্রফেসর ড. মো. মামুনুর রশীদ’র সভাপতিত্ব অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন নূর হক, শামীমা নাজনীন ও উম্মে ফাতিমা। শিক্ষার্থীরা সময়মত কোর্স সম্পন্নসহ যুগোপযোগী গবেষণা কর্মকান্ড পরিচালনার জন্য শিক্ষকদের সহযোগিতা কামনা করেন। শিক্ষকরাদের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেয়া হয়।
প্রফেসর ড. মো. মামুনুর রশীদ বলেন, এই এলাকার কৃষকদের সমস্যা সমাধানে ফসলের রোগ দমনের উপর নতুন প্রযুক্তি উদ্ভাবনের জন্য শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের এগিয়ে আসতে হবে। তিনি নতুন ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের শিক্ষা ও গবেষণা কাজে আরো অধিক মনোযোগী ও দায়িত্ববান হওয়ার আহ্বান জানান।
অনুষ্ঠানে প্রফেসর ড. শেখ মো. মোবারক হোসেন, প্রফেসর ড. এ.টি.এম. শফিকুল ইসলাম, প্রফেসর ড. এস.এম. এমদাদুল হাসান, সহযোগী অধ্যাপক ড. মো. মহিদুল হাসানসহ বিভাগের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী ও অফিস কর্মচারীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক মো. শামীম হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ