• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৩৪ অপরাহ্ন |

চুমুদৃশ্যে সাহসী আলিয়া

alia bhatt birthday picsবিনোদন ডেস্ক: চুমুতে আগ্রহী ছিলেন না। কিন্তু ‘টু স্টেটস’ ছবিতে প্রথমবারের মতো অর্জুনের সঙ্গে চুমোদৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন আলিয়া। এরপর থেকেই চুমোদৃশ্যে পারফর্মের ক্ষেত্রে এবার আগের চেয়েও বেশি সাহসী হয়েছেন।

করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এবং ইমতিয়াজ আলীর ‘হাইওয়ে’ ছবির মাধ্যমে দর্শকমহলে দারুণভাবে প্রশংসিত হয়েছেন মহেশ ভাট কন্যা আলিয়া ভাট। নিজের অভিনীত প্রথম দুই ছবিতেই বাজিমাত করে এবার মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘টু স্টেটস’ ছবিটি। এ ছবিতে অর্জুন কাপুরের বিপরীতে কাজ করেছেন তিনি।

এছাড়াও অভিষেক কাশিয়াপের এক নতুন ছবিতে এমন দৃশ্যে কাজ করতে দেখা যাবে আলিয়াকে যা নিয়ে এরই মধ্যে আলোচনা সমালোচনা ঝড় উঠেছে বলিউড পারায়।

নতুন ছবিতে প্রথমবারের মতো এক সঙ্গে জুটিবদ্ধ হচ্ছেন রণবীর কাপুর-আলিয়া। দু’জন তরুণ তরুণীর প্রেম, ভালবাসা, স্বপ্ন, পথচলা, ভাঙন এই সব কিছু নিয়েই ছবির কাহিনী এগিয়ে যায়। মূলত চলতি প্রজন্মের তরুণদের অতি আধুনিক মানসিকতার বিষয়টিকে কেন্দ্র করে ছবিটি নির্মাণ হয়েছে। এরই মধ্যে এই ছবিটির শুটিং অনেকখানি শেষ হয়েছে। ছবির শুটিং চলবে মুম্বাই হয়ে ব্যাংকক ও নিউজিল্যান্ডে। ছবিটি চলতি বছরেই মুক্তির কথা রয়েছে।

ছবির একটি গানে এককভাবে পারফর্ম করবেন আলিয়া। সেই গানেই বিকিনি পরে সমুদ্রে লুটোপুটি খেতে দেখা যাবে এই অভিনেত্রীকে। তবে প্রথমবারের মতো বিকিনি পরলেও বেশ সাবলীলভাবে দৃশ্যটি করেছেন আলিয়া। এটা নিয়ে একদমই বিব্রত নন তিনি।

এ বিষয়ে আলিয়া বলেন, আমি প্রফেশনালি কাজ করছি। আমার বাবা ও বোনের কাছ থেকে শিখেছি কাজটাকেই সব সময় গুরুত্ব দিতে। তাই অভিনয় করতে গিয়ে বিকিনি পরা কোন বড় বিষয় নয়। আমি আমার চরিত্র রূপদান করতে গিয়েই বিকিনি পরেছি। ছবিটি নিয়ে আমি দারুন আশাবাদী। আমার বিশ্বাস সবারই ভাল লাগবে ছবিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ