• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৪০ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে জাতীয় শোক দিবসে দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী শাহিদা পেলেন রুবেলের মরদেহ বিরামপুরে লিচু বাগান থেকে যুবকের লাশ উদ্ধার সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ পরিস্থিতি অস্বাভাবিক হবে, এটা ভেবেই মাঠে নামতে হবে- আইজিপি প্রতিমন্ত্রীর বক্তব্যে ‘জান্নাত’ ‘জাহান্নাম’ বিভ্রাট: ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে থানায় অভিযোগ বরগুনায় কর্মীদের পুলিশের মারধর তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ সৈয়দপুরে মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ আরোহী নিহত সৈয়দপুরে দোকান থেকে চুরি যাওয়া তেলের ড্রাম উদ্ধার। গ্রেপ্তার – ৩

দিনাজপুরে নসিমনের চাকায় পিষ্ট হয়ে কিশোরের মৃত্যু

Accidentদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে নসিমনের চাকায় পিষ্ট হয়ে রাতুল (১২) নামে এক সাইকেল আরোহী কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে দিনাজপুর শিশু পার্কের সামনে টেম্পুস্ট্যান্ড এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত রাতুল দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের এমএলএসএস রহমত আলীর ছেলে ও শহরের পুলহাট এলাকার বাসিন্দা।
নিহত রাতুলের স্বজনরা জানায়, বুধবার সকাল ১১টার দিকে নিহত রাতুল মাংস কেনার জন্য বাইসাইকেলযোগে শিশু পার্কের দিকে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছলে দ্রুতগামী একটি নসিমন তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয় জনতা তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।
দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলতাফ হোসেন নসিমনের ধাক্কায় রাতুল নামে এক কিশোর নিহত হওয়ার সংবাদ নিশ্চিত করেছেন। এ ব্যাপারে কোতয়ালী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ