• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন |

শহিদ মিনারে বোমা বিস্ফোরণ : নিহত ১

koktelসিসি নিউজ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা শহিদ মিনার চত্বরে বোমা বিস্ফোরণ হয়েছে। ২৬ মার্চ বুধবার প্রথম প্রহরে এ বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে একজন যুবদল কর্মী নিহত হয়েছেন। নিহতের নাম সুজন আলী (২৩)। তিনি শিবগঞ্জ উপজেলা সদরের বাবু মন্ডলের ছেলে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ এসআই মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
বিস্ফোরণে আহত হয়েছেন ৫ জন। তাদেরকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে স্থানীয় আওয়ামী ও বিএনপির নেতা-কর্মীরা শহীদ মিনারে ফুল দিতে যান। এ সময় অল্প সময়ের ব্যবধানে দুটি শক্তিশালী বোমা বিস্ফোরিত হয়। দ্বিতীয় বোমাটি যুবদল কর্মী সুজনের পাশে বিস্ফোরিত হলে তার মুখ, পেট ও গলাসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।
সুজনকে উদ্ধারের পর অ্যাম্বুলেন্সযোগে রামেক হাসপাতালে নেওয়া হয়। রাত ২টার দিকে তার মৃত্যু হয়।
পুলিশ বক্সের ইনচার্জ এসআই মিজানুর রহমান আরো জানান, নিহত সুজনের শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত হয়েছে। বোমার আঘাতে তার পেটের নাড়ি বের হয়ে যায়। রামেক হাসপাতালে পৌঁছানোর পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে সুজন মৃত্যুবরণ করেন।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান জানান, পুলিশ আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠিয়েছে। এদের মধ্যে যুবদল কর্মী সুজন নিহত হয়েছেন।
তিনি আরো জানান, ঘটনাস্থলে পর্যাপ্ত নিরাপত্তা ছিল। ধারণা করা হচ্ছে, একটি উগ্র মৌলবাদী জঙ্গি গোষ্ঠী এ বিস্ফোরণ ঘটিয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ