• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

সৈয়দপুরে মাটি ও মানব কল্যাণ সমিতির স্বাধীনতা দিবস পালন

OLYMPUS DIGITAL CAMERAসিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বসুনিয়াপাড়াস্থ মাটি ও মানব কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত হয়েছে। দিবসটি পালনে সমিতির নিজস্ব কার্যালয়ে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে অনুষ্ঠিত হয় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান।
এর পূর্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ করেন মাটি ও মানব কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা ও প্রবীণ আ’লীগ নেতা সমসের আলী বসুনিয়া। মিলাদ শেষে শুরু হয় আলোচনা সভা।
মাওলানা তছির উদ্দিনের সভাপতিত্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন মাটি ও মানব কল্যাণ সমিতির সভাপতি মাহবুবার রহমান বসুনিয়া, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বসুনিয়া, সদস্য জুলফিকার আলী বসুনিয়া, কবির আহমেদ, নুর আলম মুলভী, রইজ উদ্দিন রকি প্রমুখ।
আ’লীগ নেতা সমসের আলী বসুনিয়া বলেন, ‘লাখো কন্ঠে সোনার বাংলা’ গেয়ে আজ বিশ্ব রেকর্ড করলো বাংলাদেশ। স্বাধীনতা দিবসে এমন বিজয় আবারো ৭১ সালের বিজয়ের কথা মনে করিয়ে দিল।

লাখো কন্ঠে সোনার বাংলা-এর সাথে সূর মিলিয়েছে সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়াস্থ শিশুদের একটি নতুন প্রতিষ্ঠান গ্লোরী একাডেমি। বুধবার সকাল ১১টায় প্রতিষ্ঠানটিতে শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকরা OLYMPUS DIGITAL CAMERAকন্ঠ মিলিয়ে গেয়েছে ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি—-।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ