• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন |

সৈয়দপুরে মাটি ও মানব কল্যাণ সমিতির স্বাধীনতা দিবস পালন

OLYMPUS DIGITAL CAMERAসিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বসুনিয়াপাড়াস্থ মাটি ও মানব কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত হয়েছে। দিবসটি পালনে সমিতির নিজস্ব কার্যালয়ে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে অনুষ্ঠিত হয় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান।
এর পূর্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ করেন মাটি ও মানব কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা ও প্রবীণ আ’লীগ নেতা সমসের আলী বসুনিয়া। মিলাদ শেষে শুরু হয় আলোচনা সভা।
মাওলানা তছির উদ্দিনের সভাপতিত্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন মাটি ও মানব কল্যাণ সমিতির সভাপতি মাহবুবার রহমান বসুনিয়া, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বসুনিয়া, সদস্য জুলফিকার আলী বসুনিয়া, কবির আহমেদ, নুর আলম মুলভী, রইজ উদ্দিন রকি প্রমুখ।
আ’লীগ নেতা সমসের আলী বসুনিয়া বলেন, ‘লাখো কন্ঠে সোনার বাংলা’ গেয়ে আজ বিশ্ব রেকর্ড করলো বাংলাদেশ। স্বাধীনতা দিবসে এমন বিজয় আবারো ৭১ সালের বিজয়ের কথা মনে করিয়ে দিল।

লাখো কন্ঠে সোনার বাংলা-এর সাথে সূর মিলিয়েছে সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়াস্থ শিশুদের একটি নতুন প্রতিষ্ঠান গ্লোরী একাডেমি। বুধবার সকাল ১১টায় প্রতিষ্ঠানটিতে শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকরা OLYMPUS DIGITAL CAMERAকন্ঠ মিলিয়ে গেয়েছে ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি—-।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ