• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন |

ডিমলায় জামায়াত নেতার তান্ডব: আহত-৩, দেড় লাখ টাকা লুট

nilphamari Mapনীলফামারী প্রতিনিধি: জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে জামায়াত নেতা ও তার সন্ত্রাসীবাহীর হামলায় একই পরিবারের মহিলাসহ ৩ জন আহত হয়েছে। এ সময় হামলাকারীরা ওই পরিবারের বাড়িঘর ভাংচুর ও বাড়ির সামনে রতি খড়ের গাদায় অগ্নি সংযোগসহ ঘরে রতি নগদ দেড় লাখ টাকা লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে নীলফামারীর ডিমলা উপজেলার উত্তর তিতপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন রাহেদুল ইসলাম মিষ্টার (৪৫), স্ত্রী অলিমা বেগম (৩৮) ও ভাতিয়া হালিনুর (২৫) কে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এই ঘটনায় থানায় কোন অভিযোগ দেয়নি তিগ্রস্থ পরিবারের কেই বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হারিছুল ইসলাম।
ওই গ্রামের বাঁশ ব্যবসায়ী রাহেদুল ইসলাম মিষ্টার অভিযোগ করে বলেন, একই গ্রামের  জামায়াতর রোকন সদস্য রফিকুল ইসলাম জমির সীমানা নিয়ে তার সাথে বিরোধে জড়িয়ে পড়ে।
বৃহস্পতিবার সকালে জামায়াতের রোকন রফিকুল ইসলাম তার সন্ত্রাসী বাহিনী সদস্য মজনু (২৮), জাকারিয়া (২৮), মনজুরুল (২৫), আব্বাস আলী (৫০), আইজুল (৫৫) সহ ১৫/১৬জন তার বাড়ীতে হালমা চালায়। এ সময় হামলাকারীরা পরিবারের লোকজনকে বেধরক মারপিট করলে তিনি সহ তার স্ত্রী ও ভাতিজা আহত হয়। এরপর হামলাকারীরা বাড়ীতে ব্যাপক ভাংচুর করে ঘরের ভেতর ট্রাংকে থাকা নগদ ১ লাখ ৫০হাজার টাকা লুট করে। স্থানীয় লোকজন এগিয়ে আসলে রফিকুল ইসলামের লোকজন বাড়ীর উঠানে খড়ের পালায় আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ডিমলা থানার পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।
ডিমলা থানার ওসি (তদন্ত) হারিছুল ইসলাম জানায়, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবার মামলা দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ