• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

প্রেমের টানে স্বামীর ঘর ছাড়লো নববধূ নুরজাহান

Rajarhat News Pic-27-03-14-2 - Copyরফিকুল ইসলাম, রাজারহাট (কুড়িগ্রাম): কুড়িগ্রামের রাজারহাটে প্রেমের টানে এক সন্তানের জনক গালামাল ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (২৪) এর হাত ধরে নতুন করে ঘর বাঁধার আশায় নববধূ নুরজাহান (১৯) অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
উপজেলার চাকিরপশার ইউপি’র পাঠক গ্রামের জোবেদ আলীর পুত্র এক সন্তানের জনক জাহাঙ্গীর আলমের সঙ্গে পার্শ্ববর্তী রতিরাম কমলওঝাঁ গ্রামের আব্দুস সামাদের নব-বিবাহিত কন্যা নূর জাহান বেগমের সঙ্গে প্রেমের সূত্র ধরে তাদের মধ্যে দৈহিক সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে বুধবার জাহাঙ্গীর আলম তার প্রেমিকা নূর জাহানকে নিয়ে একটি বাজাজ সিটি মোটর সাইকেলে করে বাড়ি থেকে অজানার উদ্দেশ্যে বের হয়। পথিমধ্যে বাঁধ সাধে স্থানীয় জনতা। বুধবার রাত সাড়ে ১০টার দিকে সাকোয়া গ্রামের লোকজন তাদের দু’জনকে আটক করে স্থানীয় ইউপি সদস্য মোঃ আদম আলীর বাড়িতে নিয়ে যায় এবং তার জিম্মায় রেখে দেন। বৃহস্পতিবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই প্রেমিক যুগল ইউপি সদস্য আদম আলীর বাড়িতে অবস্থান করছিল। প্রেমিকা নূর জাহান বেগম এ প্রতিনিধিকে বলেন, জাহাঙ্গীর আলমের সঙ্গে তার বিয়ের ৫ মাস পর মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং পরে দু’জনের মধ্যে সাক্ষাতের পর আমাদের দৈহিক সম্পর্ক গড়ে ওঠে। উল্লেখ্য উক্ত প্রেমিকা নূর জাহান বেগমের সঙ্গে ৯ মাস পূর্বে রাজারহাট সদর ইউপি’র নাটুয়ামহল (শামকালিয়া) এলাকার সোলায়মান আলীর পুত্র রড মিস্ত্রি আব্দুর রহিমের সঙ্গে বিয়ে হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ