• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন |

প্রতিশ্রুতি দেয়া সহজ কিন্তু রক্ষা করা কঠিন- সংস্কৃতি মন্ত্রী

~„nwoRcসিসি নিউজ: সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, জনগনের কাছে প্রতিশ্রুতি দেয়া সহজ কিন্তু রক্ষা করাটা কঠিন। আ’লীগের নেতাকর্মীরা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে। তাই এ দলের সাথে জড়িত নেতাকর্মীরা জনগনের কাছে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করে। শুক্রবার রাতে নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে মাঠে এক গণসংবর্ধণা অনুষ্ঠানে দেয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।
সংবর্ধণা কমিটির আহবায়ক অধ্যক্ষ হাফিজুর রহমানের সভাপতিত্বে সৈয়দপুরবাসীর পক্ষ থেকে সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি, বিরোধীদলের হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী এমপি, সৈয়দপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান জাওয়াদুল হক সরকার ও ভাইস চেয়ারম্যান আজমল হোসেনকে সংবর্ধণা দেয়া হয়। অনুষ্ঠানের শুরুতেই স্বাধীনতা যুদ্ধে সৈয়দপুরের সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন শেষে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। এরপরই সৈয়দপুরে আপামর জনসাধারন নব নির্বাচিত ওই চার প্রতিনিধির হাতে ফুল দিয়ে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। সংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন নীলফামারী জেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ এবং জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক এ্যাড. মমতাজুল হক। সৈয়দপুরের সর্বস্তরের মানুষের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্বাছ আলী সরকার, সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, কলামিষ্ট ও মানবাধিকার কর্মী আশরাফুল হক বাবু, পৌর জাপা’র সভাপতি মোস্তফা কামাল, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোকছেদুল মোমিন, জেলা চেম্বার অব কমার্স’র সহ-সভাপতি হাজী তছলিম আলী, সৈয়দপুর মুক্তিযোদ্ধা সংসদ’র কমান্ডার একরামুল হক, বাইশটি উর্দু ভাষী ক্যাম্পের পক্ষে উর্দু কবি মাজেদ ইকবাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান লিটন ও পৌর যুব সংহতির আহবায়ক রওশন মহানামা। বক্তব্য রাখেন নব নির্বাচিত সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি, বিরোধীদলের হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী এমপি, সৈয়দপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান জাওয়াদুল হক সরকার ও ভাইস চেয়ারম্যান আজমল হোসেন। DSC00536

মন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, বিরোধী দলের মতো আ’লীগ ধ্বসের রাজনীতি করেনা। আ’লীগ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। তাই আমরা দেশের উন্নয়নে এ রাজনীতি করতে চাই। তিনি সৈয়দপুরের মানুষের বিভিন্ন সমস্যা, দাবির কথা উল্লেখ করে বলেন, দ্রুত পর্যায়ক্রমে এসব সমস্যার সমাধান করা হবে।
পরে ওই মঞ্চে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে দেশ বরেণ্য সঙ্গীত শিল্পী হায়দার আলী সঙ্গীত পরিবেশন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ