• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:৩০ অপরাহ্ন |

বখাটেদের হামলায় শিক্ষকসহ ৬ স্কুল ছাত্রী আহত

LALMONIRHAT 29.03.14-2 P C-1লালমনিরহাট প্রতিনিধি: মোবাইল ফোনে ছবি তুলতে নিষেধ করার অপরাধে ৬ জন স্কুল ছাত্রীকে বেধড়ক পিটিয়ে আহত করেছে বখাটেরা। তাদের হাতে রক্ষা পায়নি সহকারী শিক্ষকও।
শনিবার বিকেল ৪টায় লালমনিরহাটের প্রাইমারী শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। ওই স্থানে বখাটেদের বিচারের দাবিতে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক এক ঘন্টা অবরোধ শিক্ষার্থী ও অভিভাবকরা।
হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীরা জানায়, শনিবার সকালে মানসিকা ভবনে আন্তঃস্কুল বিজ্ঞান মেলায় অংশ গ্রহনের জন্য আদিতমারী উপজেলার সারপুকুর উচ্চ বিদ্যালয় থেকে ২৮ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে।
সেখানে খাতাপাড়া মাজার এলাকার কতিপয় বখাটে তাদের স্টলে এসে মোবাইল ফোনে ছাত্রীদের ছবি তুলতে চেষ্টা চালায়। এতে বাঁধা দেয় শিক্ষার্থীরা। বিষয়টি মানসিকা কতৃপক্ষকে জানানোর পরেও কোন পদক্ষেপ না নেয়ায় মেলা বর্জন করে শিক্ষার্থীরা চলে আসে। পথিমধ্যে পিটিআই কেন্দ্রে সামনে অটোযাত্রী ছাত্রীদের পথরোধ করে মারপিট শুরু করে বখাটেরা। এতে আহত হন ৬ জন ছাত্রী। তাদের রক্ষার্থে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রসন্ন কুমারসহকারী এগিয়ে এলে তিনি বখাটেদের হাতে প্রহৃত হন।
আহতরা হলেন, এসএসসি পরীক্ষার্থী টুম্পা, ৯ম শ্রেনীর ছাত্রী নুরে জাহান, ৮ম শ্রেনীর ছাত্রী শাহানা, ৯ম শ্রেনীর ছাত্রী সাহানা৭ম শ্রেনীর ছাত্রী কুলসুম বেগম ও সহকারী শিক্ষক প্রসন্ন কুমার। তাদেরকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি জানাজানি হলে শিক্ষার্থী ও অভিভাবকরা ঘটনাস্থলে এক ঘন্টা লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক অবরোধ করে বখাটেদের শাস্তির দাবি জানায়। পরে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় তারা।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তালেব মিয়া বাদশা জানান, বখাটের তালিকা পুলিশকে দেয়া হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসলাম ইকবাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বখাটেদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ