• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

দিনে পাঁচবার সেক্স !

Sex-1বিনোদন ডেস্ক : দিনে পাঁচবারও সেক্স করেন তিনি। সেক্স না করতে পারলে অন্য কোন কাজে তার মন বসে না । সেক্স তার নেশা। তিনি ব্রিটেনের অধিবাসী । নাম তার নেসা জে। ষোল বছর বয়স থেকে তিনি এই আদিম কাম উদ্দিপনায় জড়িত।
পৃথিবীতে মানুষ সৃস্টির পর থেকেই কাম অর্থাৎ যৌনতা মানুষের মধ্যে নানাভাবে জাগ্রত হয়েছে। সেই আদিম যুগ থেকে আধুনিক যুগ তবুও কামের কোন বিনাশ হয়নি । বরং মানুষ এ বিষয়টি নিয়ে আরো জড়িয়ে পড়লো নানা অকারন্সে। সেক্স শব্দটি শোনা মাত্রই মানুষের মধ্যে অন্য এক অনুভূতির জন্মনেয়।
লন্ডনের বাসিন্দা নেসা জে। সেক্স টয় পরীক্ষার কাজ করেন। নেসা নাকি এখন পর্যন্ত প্রায় তিনশর বেশি মানুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। এটা তার কাছে একধরণের নেশার মতো। প্রতিদিন সেক্স না করতে পারলে তার বিভিন্ন সমস্যা দেখা দেয়। আর এজন্য বর্তমানে তার চিকিৎসা চলছে।
যৌনতাবিষয়ক গবেষকদের দাবি, মানুষের মৌলিক চাহিদা মিটে যাওয়ার পর এবং কোনো সৃষ্টিশীল কাজে যদি সে নিয়োজিত না থাকে তাহলে বিভিন্ন প্রকার বিকার তার ভেতরে লক্ষ্য করা যায়।
১৬ বছর বয়স থেকেই নেসা জে শারীরিক সম্পর্কের ভেতর দিয়ে যাচ্ছেন। নেসার দাবি অনুযায়ী, কখনো কখনো দিনে পাঁচবারও সেক্স করেন তিনি।
চিকিৎসা বিজ্ঞানে নেসার এই সমস্যাকে বলা হয় হাইপারসেক্সুয়াল। তবে নেসার যৌন চাহিদা শুধু যে পুরুষকে কেন্দ্র করে তা নয়, কম বয়সী নারীদের সঙ্গও তার পছন্দ বলে নেসা একটি আন্তর্জাতিক গণমাধ্যমকে জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ