• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন |

দিনাজপুর পুলিশের মদদে চলছে মাদক ব্যবসা-ছিনতাই

Policমাহবুবুল হক খান, দিনাজপুর: দিনাজপুর সরকারী কলেজ মোড়টি মাদক ব্যবসায় ও ছিনতাইকারীদের নিরাপদ আখড়ায় পরিনত হয়েছে। এ কাজে সহযোগিতা সদর পুলিশ ফাঁড়ির পুলিশের সদস্যরা। এ ব্যাপারে দিনাজপুর সরকারী কলেজের শিার্থীরা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছে।
পুলিশ সুপার বরারব লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিএসআই নবিজ উদ্দিনের মদদে দিনাজপুর সরকারি কলেজে দীর্ঘদিন থেকে দেদারছে চলছে মাদক ব্যবসা ও ছিনতাই কার্যক্রম। এতে অতিষ্ঠ হয়ে শিার্থীরা কয়েকবার ছিনতাইকারীকে ধরিয়ে দিলে উল্টো শিার্থীদেরকে টিএসআই নবিজ মৃত্যুর হুমকি প্রদান করে বলে শিার্থীরা অভিযোগে উল্লেখ করেছেন। এছাড়াও কলেজের ভিতরেই টিএসআই নবিজের সম্মুখেই ছিনতাইকারীরা উক্ত পুলিশ কর্মকর্তার লোক বলে জানিয়ে প্রভাব খাটায়। অভিযোগে আরও উল্লেখ করা হয়েছে যে, টিএসআই নবিজ উক্ত ছিনতাইাকারীদের ছেড়ে দিলে বিুব্ধ শিার্থীরা থানায় মামলা করতে চায় কিন্তু মামলা হলে পরবর্তীতে বিপদের হুশিয়ারী সংকেত বাজিয়ে দেন নবিজ।
পুলিশ কর্মকর্তা নবিজ’র এহেন কার্যক্রমে ছাত্র সমাজ নির্বাক হয়ে অভিযোগে উল্লেখ করেছেন যে, কলেজসহ অত্র এলাকার সাধারণ মানুষ পুলিশ নবিজ উদ্দিন’র অসৎআচরনের কতটুকু শিকার তা তদন্ত করলে বেরিয়ে আসবে সব চাঞ্চল্যকর তথ্য। শিক্ষার্থীলা টিএসআই নবিজ উদ্দিনকে শুধু মাদক ব্যবসায় সহযোগী হিসেবে নয়, অসৎ পুলিশ কর্মকর্তাও বলে আখ্যায়িত করেছেন অভিযোগে। এ অবস্থা চলতে থাকলে মাদক ব্যবসায়ী ও অসৎ পুলিশ কর্মকর্তা নবিজ’র কারনে এলাকার ছেলেদের মাদকের কবল থেকে মুক্ত করা কঠিন হয়ে পড়বে। শিার্থীরা অসৎ পুলিশ কর্মকর্তা ও মাদকের সহযোগী টিএসআই নবিজ উদ্দিন’র বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত সাপেে আইনানুগ ব্যবস্থাগ্রহনের দাবী জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ