• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন |

দিনাজপুরের উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী বিজয়ী

Birol Chairman Candidat Pic-01মাহবুবুল হক খান, দিনাজপুর: দিনাজপুরের বিরল, পার্বতীপুর ও হাকিমপুর উপজেলায় চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে বিরল ও পার্বতীপুরে জামায়াত ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছেন।
বিরল : বিরল উপজেলায় চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত প্রার্থী আ ন ম বজলুর রশিদ  (মোটরসাইকেল) ৫৩, ১৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বনিন্দ্ব আ’লীগ সমর্থিত প্রার্থী ডা. মানবেন্দ্র রায় মানব  (ঘোড়া) প্রতীক পেয়েছেন ৪৭,১০২ ভোট। Hakim Pur Chairman Pic-03ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জামায়াত সমর্থিত প্রার্থী একেএম আফজালুল আনাম প্রাপ্ত ভোট ৭৫,৬৪৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান বিএনপি সমর্থিত প্রার্থী ফিরোজা বেগম সোনা প্রাপ্ত ভোট ৬৪,২২৯।
পার্বতীপুর : পার্বতীপুর উপজেলায় চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত প্রার্থী মোঃ আমিনুল ইসলাম নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আ’লীগ সমর্থিত প্রার্থী হাফিজুল ইসলাম প্রামানিক। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জামায়াত সমর্থিত প্রার্থী আলহাজ্ব মাওঃ মোঃ আনোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত প্রার্থী শাহিদা খাতুন শাহি।
Parbatipur Chairman Candidat-02হাকিমপুর: হাকিমপুর উপজেলায় চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত প্রার্থী আকরাম হোসেন প্রতীক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হারুন উর রশিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ