• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:১০ পূর্বাহ্ন |

দিনাজপুর আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

timthumb.phpদিনাজপুর প্রতিনিধি: আগামী ১১ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিতব্য দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫ পদে ২টি প্যানেল থেকে ৩০ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে নির্বাচন কমিশনারের নিকট প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন। প্যানেল দু’টি হচ্ছে ১৮ দলীয় জোট সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবি ঐক্যজোট ও আওয়ামীলীগের নেতৃত্বে মহাজোট সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ।
দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২১ সনের নির্বাচনে ১৮ দলীয় জোট সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবি ঐক্যজোট সমর্থিত (হালিম-আমিন) পরিষদ মনোনিত প্যানেলে সভাপতি পদে আব্দুল হালিম, সহ-সভাপতি পদে মোঃ মইনুল ইসলাম ও মোহাম্মদ মঞ্জুরুল হক, সাধারণ সম্পাদক পদে মোঃ একরামুল আমিন, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আনওয়ারুল আজিম খোকন, মোঃ মাহফুজুর রহমান খাঁন বিপুল, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ তারিকুল ইসলাম (তারেক) শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ আনোয়ারুল হক সরকার মানিক, সমাজ কল্যাণ ও ধর্ম সম্পাদক পদে আলহাজ্ব মোঃ মিজানুর রহমান, পাঠাগার সম্পাদক পদে মোঃ আবুল বাশার প্রিন্স, সদস্য পদে মোঃ রিয়াজুল হক শাহ, মোঃ রেজাউল ইসলাম, মোঃ শহিদুল্লাহ, খন্দকার মোহাম্মদ মাসুম ও শাহিদুল ইসলাম সৈকত।
অপর দিকে আওয়ামীলীগের নেতৃত্বে মহাজোট সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনিত (জুগলু-হামিদুল) প্যানেলে সভাপতি পদে মোঃ আজিজুল ইসলাম জুগলু, সহ-সভাপতি পদে শ্রী প্রফুল্ল কমার রায় ও মোহাম্মদ নুরুল ইসলাম-৩, সাধারণ সম্পাদক পদে মোঃ হামিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুল মান্নান মোল্লা (মানিক) ও মোঃ নাজমুল হক, কোষাধ্য পদে মোঃ মেহবুব হাসান চৌধুরী লিটন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ কামরুজ্জামান শামস বুলবুল, সমাজ কল্যাণ ও ধর্ম সম্পাদক পদে মোঃ দেলোয়ার হোসেন-২, পাঠাগার সম্পাদক পদে মোঃ আব্দুল জব্বার-৩, সদস্য মোঃ ফেরদৌস সরদার, মোঃ জোবায়দুর রহমান (সেজু), রণি চন্দ্র রায়, সাথী দাস ও মোঃ রিয়াজুল ইসলাম (রাজু)।
আগামী  ৩ এপ্রিল মনোনয়নপত্র বাছাই, ৪ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ওই দিন বিকেল ৪টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আমাগী ১১ বেলা ২টা হতে বিকেল ৫ পর্যন্ত ভোটগ্রহন করা হবে। এই নির্বাচনে ৪৬৬ জন ভোটার ভোট প্রদান করবেন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন এ্যাড. মোঃ আব্দুল হাই-১, নির্বাচন কমিশনার হিসেবে এ্যাড. মোঃ ইকবাল রায় সোহেল ও এ্যাড. শ্রী শৈলেন কান্তি রায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ