• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

চূড়ান্ত হলো দ্রুত বিচার বিল

parlamentঢাকা: দশম জাতীয় সংসদের “স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত” স্থায়ী কমিটির বৈঠকে ‘আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) বিল- ২০১৪ পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা নিরীক্ষা করার কাজ সম্পন্ন করা হয়েছে এবং বিলটি রিপোর্র্ট আকারে সংসদে উত্থাপনের জন্য চূড়ান্ত করা হয়। যে কোনো দিন বিলটি সংসদে উত্থাপন করা হবে।
বৈঠকে ‘আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) বিল, ২০১৪ পরীক্ষা নিরীক্ষা করা হয় এবং সংসদে উত্থাপনের জন্য রিপোর্ট চূড়ান্ত করা হয়। কমিটির সভাপতি টিপু মুনশী বৈঠকে সভাপতিত্ব করেন।
দশম জাতীয় সংসদের “স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত” স্থায়ী কমিটির ১ম বৈঠক আজ মঙ্গলবার সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।
কমিটির সদস্য ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন, ওমর ফারুক চৌধুরী, মো. মোজাম্মেল হোসেন, আবুল কালাম আজাদ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ফখরুল ইমাম এবং বেগম কামরুন নাহার চৌধুরী বৈঠকে অংশগ্রহণ করেন।
বৈঠকে দশম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের পূর্বে, নির্বাচন অনুষ্ঠানের সময় এবং নির্বাচনের পরে দায়িত্ব পালনরত অবস্থায় সন্ত্রাসী কর্মকা-ের কারণে নিহত দেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয় এবং নিহতদের স্মরণে এক মিনিট নীরবে দাঁড়িয়ে সমবেদনা প্রকাশ করা হয়।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব সি,কিউ,কে মুসতাক আহমদ, পুলিশের আইজিপি হাসান মাহমুদ খন্দকার, র‌্যাবের মহাপরিচালক মো. মোখলেছুর রহমান, ডিএমপি কমিশনার বেনজীর আহমেদসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তা এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ বৈঠকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ