• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৫:২০ অপরাহ্ন |

নীলফামারীতে অগ্নিকান্ডে ৯০ ঘর পুড়ে ছাই, আহত ১০

OLYMPUS DIGITAL CAMERAনীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ইটাখোলা ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে ২৬টি পরিবারের অন্তত ৯০টি ঘর পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার বিকাল পনে চার টার দিকে ঐ ইউনিয়নের মজিবর মেম্বার পাড়ায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় আগুন নিভাতে গিয়ে অন্তত ১০জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুত্বর আহত অবস্থায় চার জনকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্য্যদর্শীরা জানান, বিকেল চারটার দিকে ঐ পাড়ার আজিজার রহমানের ছেলে রমজান আলীর শোয়ার ঘর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়ে আশপাশে ছড়িয়ে পড়ে। এতে ঐ এলাকার আব্দুল লতিফ, বাবুল মুন্সি, মোহাম্মদ আলীসহ অন্তত ২৬ পরিবারের ৯০টি ঘর এবং ঘরে রতি আসবাবপত্র, ধান, চাল, তামাক, নগদ টাকাসহ ঘরে রতি সব জিনিসপত্র পুড়ে যায়। অগ্নিকান্ডের ঘটনায় অন্তত অর্ধকোটি টাকার য়তি হয়েছে বলে দাবি তিগ্রস্থ্যদের। পরে খবর পেয়ে নীলফামারী ও ডোমার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে এলাকাবাসীর সহায়তায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় আগুন নেভানোর সময় অন্তত ১০ জন আহত হন। আহতদের মধ্যে চারজনকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
নীলফামারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার এনামুল হক জানান, খবর পেয়ে নীলফামারী ফায়ার সার্ভিসের দুটি ও ডোমার উপজেলার একটিসহ  মোট তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রেণে আনা হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এখানে ২৬টি পরিবারের অন্তত ৯০টি ঘর পুড়ে গেছে। তাতনিকভাবে য়তির পরিমান অন্তত অর্ধকোটি টাকা হতে পারে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ