• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন |

বিএনপি-জামায়াত আমাদের শত্রু নয় : লতিফ সিদ্দিকী

latif
ঢাকা: ডাক, টেলিযোগাযোগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বলেছেন, বিএনপি-জামায়াত আমাদের শত্রু নয়, আমি আমার নিজের শত্রু। আজ দলীয় লোকজন একে অপরের বিরুদ্ধে কথা বলেন, নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে যান। কিন্তু নিজেদের মধ্যে বিভেদ থাকলে চলবে না। এতে করে দল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তি দুর্বল হয়। নিজেদের মধ্যের সব দ্বন্দ্ব, হিংসা, বিভেদ ভুলে জনগণের সঙ্গে থাকতে হবে।

বুধবার দুপুরে নেত্রকোনা সদরের পাবলিক হলে এক সুধী সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল লতিফ সিদ্দিকী এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগ এ সুধী সভার আয়োজন করে।

এসময় তিনি বলেন, স্বাধীনতার বিপক্ষ শক্তি মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। তারা দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত। এ ব্যাপারে সচেতন জনগণকে সজাগ থাকতে হবে।

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্রের কাছে মাথানত করা যাবে না। সম্প্রতি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান জিয়াউর রহমানকে বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি বলে দেশের মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে বিকৃত করার চেষ্টা করছেন। এসব তৎপরতা বাড়তে আর দেওয়া যাবে না।

লতিফ সিদ্দিকী বলেন, সচেতন মানুষকে মনে রাখতে হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে দেশ স্বাধীন হয়েছে। তিনি ছিলেন স্বাধীন দেশের প্রথম রাষ্ট্রপতি। আমরা যারা রাজনীতি করে তাদের মনে রাখতে হবে দেশ ও দেশের মানুষের কল্যাণই আমাদের মূল লক্ষ্য। বঙ্গবন্ধু সেই রাজনীতিই করে গেছেন।

তিনি আরো বলেন, কেউ থাকবে ২২তলায় আর কেউ থাকবে গাছতলায়, তা হতে পারে না। তাতে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি হবে। মানুষের মাঝে সামাজিক বৈষম্য দূর করতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে পথেই যাচ্ছেন।

মন্ত্রী লতিফ সিদ্দিকী আরো বলেন, আওয়ামী লীগ-বিএনপি বলে কথা নেই যারা লুটপাটের রাজনীতি করে তারা উভয়েই সমান। এদের চিহিৃত করতে হবে।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিয়ার রহমান খানের সভাপতিত্বে সভায় অন্যদের আরো বক্তব্য দেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

উৎসঃ   টাইমনিউজবিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ