• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

উপজেলা নির্বাচনে বিজয়ী বিএনপির প্রতিনিধিরা পদত্যাগ করুন

Menonনীলফামারী প্রতিনিধি: বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বিএনপির উদ্যোশে বলেছেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া বর্তমান সরকারকে বলে অবৈধ সরকার। আবার এই সেই সরকারের অধীনে উপজেলা নির্বাচনে অংশ নিয়েছে। এই সরকার যদি অবৈধ হয়ে থাকে তাহলে বিএনপির সকল নির্বাচিত উপজেলা প্রতিনিধি পদত্যাগ করুন। শনিবার দুপুরে নীলফামারী শিল্পকলা অডিটরিয়ামে দলের জেলা সম্মেলণে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।
তিনি আরো বলেন, তিস্তার পানির জন্য শুধু লংমার্চ করে ক্ষ্যান্ত হলে চলবেনা। এজন্য দেশবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে বলে মনে করেন ।
মন্ত্রী আরো বলেন, পশ্চিম বঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তিস্তা চুক্তি করতে নারাজ। আর এ চুক্তি না হওয়ায় নীলফামারীসহ গোটা উত্তরবঙ্গ দিনদিন মরুভূমিতে পরিণত হচ্ছে। পরিবেশের ওপর এর বিরূপ প্রভাব পড়ছে।
বিএনপি জামায়াত জঙ্গীবাদের মদদদাতা উল্লেখ করে রাশেদ খান মেনন আরো বলেন, “ ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত দেশে জঙ্গিবাদের উত্থান হয়েছিলো। সেই সময় বাংলা ভাই শায়খ আব্দুর রহমানের মতো জঙ্গীদের জন্ম হয়েছিলো। সম্মেলণে বিশেষ অতিথি ছিলেন দলটির পলিট ব্যুরো সদস্য কমরেড মাহমুদুল হক মানিক ও কেন্দ্রীয় সদস্য অধ্যাপক নুর মোহাম্মদ।
ওয়াকার্স পাটির নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক ও পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তপন কুমার রায়ের সভাপতিত্বে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, দিনাজপুর জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য কমরেড হবিবার রহমানসহ জেলার অন্যান্য উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ