• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:১২ অপরাহ্ন |

ফেনী উপনির্বাচনে বিএনপির ভোট বর্জন

ECফেনী: ফেনী পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে ভোট বর্জন করেছেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী আলাল উদ্দিন আলাল। শনিবার বেলা ১১টায় ট্রাংক রোডের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে পুনরায় নির্বাচনের দাবি জানিয়ে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন। রাতেই ব্যালট পেপারে সিল মেরে বাক্স ভর্তি করার অভিযোগ এনে আলাল উদ্দিন আলাল বলেন, ‘পৌরসভার সব কেন্দ্রই নির্বাচন কন্ট্রোলিং রুম থেকে কাছে হওয়ায় আমি সংশ্লিষ্টদের সকালে ব্যালট পাঠানোর পরামর্শ দিয়েছিলাম। কিন্তু তারা রাতেই কেন্দ্রে ভোট গ্রহণের উপকরণ প্রেরণ করায় সরকারদলীয়রা সিল মেরে বাক্স ভরাট করেছে। ফলে অনেক আওয়ামী লীগ নেতাও সকালে নিজের ভোট দিতে পারেনি।’
এছাড়াও জাল ভোট প্রদান, ভোটারদের কেন্দ্রে আসতে বাধা দেওয়া, দোয়াত-কলম প্রতীকে পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়াসহ নানা অভিযোগ এনে নির্বাচন বর্জন করে পুনরায় নির্বাচনের দাবি জানান তিনি।
ফেনী পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। নির্বাচনে ফেনী পৌর বিএনপির সভাপতি ও ব্যবসায়ী নেতা আলাল উদ্দিন আলাল দোয়াত কলম প্রতীকে ও ১৪ দলীয় জোট সমর্থিত প্রার্থী কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব হাজী আলাউদ্দিন আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভার ১৮টি ওয়ার্ডে ৩০ কেন্দ্রে মোট ভোটার ৭৭ হাজার ৫শ ৮ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ