• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন |

মুজিব কোট ছিঁড়তে হবে : গয়েশ্বর

BNP Liderঢাকা: “সিএমএম কোর্ট, হাইকোর্ট, সুপ্রিম কোর্ট সব কোর্ট এখন মুজিব কোটের পকেটে। এই পকেট না ছিঁড়তে পারলে সঠিক বিচার পাওয়া যাবে না। বিচারপতিতের বিবেক জাগ্রত হবে না” বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ড্যাব আয়োজিত এক মানববন্ধনে গয়েশ্বর এ মন্তব্য করেন। মানবন্ধনে সভাপতিত্ব করেন ড্যাব নেতা আবদুস সালাম। গয়েশ্বর বলেন, “৫ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে সরকার উলঙ্গ হয়ে গেছে। বিএনপির উপজেলা নির্বাচনে গিয়ে আওয়ামী লীগকে আবার উলঙ্গ করা দরকার ছিল না।”
ভারতের বিদ্যুৎ করিডোর দেয়ার সমালোচনা করে গয়েশ্বর বলেন, “ভারত এই বিদ্যুত সরবরাহের জন্য বাংলাদেশের সাড়ে চার হাজার বিঘা জমি ব্যবহার করবে। এতে ওই জমি পরিত্যক্ত হয়ে যাবে। বিদ্যুতের জন্য টাওয়ার বসাবে। ভারত কিছুদিন পরে বলবে টাওয়ারের নিরাপত্তার জন্য নিজস্ব বাহিনী লাগবে। তখন তারা তাদের নিজস্ব বাহিনী দেবে। এই জন্যই কি দেশ স্বাধীন করেছিলাম।”
বাংলাদেশের বিদ্যুৎ সচিবের সমালোচনা করে তিনি গয়েশ্বর বলেন, “সচিব বলেছেন বাংলাদেশের লাভ ক্ষতির হিসাব এখনো হয়নি। তিনি কি মনে করেন, এটা তার পৈত্রিক সম্পত্তি।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ