• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন |

উচ্চ মাধ্যমিকে শারীরিক শিক্ষা আবশ্যিক বিষয়ের দাবী

nilphamari Mapনীলফামারী প্রতিনিধি: উচ্চ মাধ্যমিকে শারীরিক শিক্ষা আবশ্যিক বিষয় হিসেবে অর্ন্তভুক্তের দাবীতে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বরাবর স্মারকলিপি দিয়েছেন নীলফামারীর বিভিন্ন কলেজের শরীর চর্চা শিক্ষকগণ।
সোমবার দুপুরে সারাদেশের কর্মসুচীর অংশ হিসেবে জেলা প্রশাসক মোঃ জাকীর হাসেনের কাছে স্মারকলিপি প্রদান করেন বাংলাদেশ কলেজ শরীরচর্চা শিক্ষক সমিতি নীলফামারী জেলা শাখার সভাপতি গোলাম ফারুক খান। স্মারকলিপি প্রদানের সময় শরীর চর্চা শিক্ষক ভুবন মোহন তরফদার, শুভঙ্করসহ বিভিন্ন কলেজের শিক্ষকরা উপস্থিত ছিলেন।
বিশ্ব স্বাস্থ্য দিবস উদযাপন
বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে সকালে জেলা প্রশাসক মোঃ জাকীর হোসেনের নেতৃত্বে বনার্ঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে আলোচনা সভায় মিলিত হয়।
সিভিল সার্জন ডাঃ ¯েœহ কান্তি চাকমা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ, কুষ্ঠ হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ডাঃ খোরশেদ আলম, সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা আব্দুল কাদের, সনাক সভাপতি অধ্যাপক নরেশ চন্দ্র রায় এবং সুর্যের হাসি কিনিক নীলফামারীর ম্যানেজার ফারহানা আক্তার বক্তব্য রাখেন আলোচনা সভায়।
ব্র্যাক, আরডিআরএস, জিইউকে, সনাক, সুর্যের হাসি কিনিকসহ বিভিন্ন বেসরকারী সংস্থা অংশগ্রহণ করেন জেলা পর্যায়ের কর্মসুচীতে।
স্বাস্থ্য বিভাগের তত্ববধানে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস চত্তরে দিনব্যাপী স্বাস্থ্য মেলা অনুষ্ঠিত হয়। বিভিন্ন সংস্থা স্বাস্থ্য ও চিকিৎসা সেবা কার্যক্রম উপস্থাপন করে দিনব্যাপী মেলায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ