• সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

ডিমলা বিএনপি কার্যালয়ে ১ মাস ধরে তালা

BNPনীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলা বিএনপি’র সভাপতির পদত্যাগের দাবীতে দলীয় নেতাকর্মীরা উপজেলা কার্যালয়ে তালা ঝুলিয়ে দিযেছে। গত ১ মাস ধরে দলীয় কার্যালয়ে তালা ঝুলে থাকলেও জেলা ও কেন্দ্রীয় কমিটি কোন পদপে গ্রহন করেনি। আর এতে করে নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।
উপজেলা বিএনপির সভাপতি রইছুল আলম চৌধুরীর বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যকলাপ, দলের ভিতরে গণতন্ত্র উপো, স্বেচ্ছাচারিতা, দলীয় নেতা-কর্মীদের সাথে অশুভন আচরন করার প্রতিবাদে ও তার পদত্যাগের দাবীতে ৭ মার্চ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের বেশ কিছু নেতাকর্মী দলীয় কার্যালয়ে তালা মেরে বন্ধ করে দেন। এছাড়া দলীয় কার্যালয়ের মুল ফটকে তালা ঝুলিয়ে দেয়ার কারণ উল্লেখ করে একটি ব্যানার ঝুলিয়ে দেন। সে সময় তারা সভাপতি পদত্যাগের তিন দিনের আল্টিমেটাম দিয়ে তালা ও  ব্যানার লাগিয়ে দিলেও এখন এক মাস অতিবাহিত হলেও সমস্যা নিরশন হয়নি। বরং চরম আকার ধারণ করেছে বিরোধ।  এদিকে দলীয় কার্যালয় বন্ধ থাকায়  গত এক মাস ধরে স্থানীয় কোন কর্মসূচী ছাড়াও কেন্দ্রীয় কোন কর্মসূচী পালন হয়নি এ উপজেলায়।  পাশাপাশি সভাপতির পক্ষে ও বিপক্ষে অবস্থান নেয়ায় কারণে  নেতাকর্মীরা বিভক্তি হয়ে পড়েছেন। তবে এই উপজেলার বিএনপি ও তার অঙ্গ সংগঠনের  বেশীভাগ নেতাকর্মী বর্তমান সভাপতির পদত্যাগ দাবী করেন। ডিমলা উপজেলা যুবদলের সাবেক নেতা জাহাঙ্গির আলম জানান এখানে যে অচলাবস্থার সৃষ্টি হয়েছে তা বর্তমান সভাপিত পদত্যাগ করলেই  দুর হবে। ছাত্রদলের  সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী জানান বর্তমান সভাপতি রইসুল আলম সংগঠনকে নিজের একার সম্পত্তি মনে করে যা কিছু তাই করে যাচ্ছেন । এতে করে সংগঠন শক্তিশালি না হয়ে দুর্বল হয়ে পড়ছে।
এদিকে গত এক  মাসও সভাপতির পদত্যাগে কোন পদক্ষেপ না নেয়ায় গতকাল মঙ্গলবার দলীয় কার্যালয়ের সামনে নতুন কর্মসূচী ঘোষনা করেছেন সভাপতি পদত্যাগের দাবীতে আন্দোলনকারী কর্মীরা। কর্মসূচীর অংশ হিসেবে আগামী বৃহস্পতিবার শহরে বিােভ মিছিল ও সভাপতি রইছুল আলম চৌধুরীর কুশপুত্তলিকা দাহের ঘোষনা দেয়া হয়। কর্মসুচী ঘোষনা অনুষ্টানে উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা যুবদলের সাবেক নেতা জাহাঙ্গির আলম, ছাত্রদলের সহ-সভাপতি আনার আলী, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী, যুবদলের প্রচার সম্পাদক হামিদুর রহমান ভুট্টু, যুগ্ন সম্পাদক আবু বক্কর সিদ্দিক, শ্রমিক দলের সাধারন সম্পাদক আশিকুর রহমান লেলিন, বিএপি’র সদস্য ফজলার রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ