• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে থাপ্পড় !

72816_1সিসি ডেস্ক: প্রেমের প্রস্তাবে সায় না দেয়ায় কিশোরী বান্ধবীকে বন্ধুদের সামনে থাপ্পড় মেরে সেই ভিডিও ফেসবুকে আপলোড করে এক তরুণ।
এ ঘটনায় সোমবার আটক ১৭ বছরের ওই তরুণকে আদালতে প্রেরণ করেছে খিলখেত থানা পুলিশ। পাশাপাশি ওই ভিডিও তৈরি করে ফেসবুকের ‘মজা লস’ পেজে আপলোডে সহায়তাকারীকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।
গত ৫ সেপ্টেম্বর নিজের বান্ধবীকে বন্ধুদের সামনে ডেকে চড় মারে অভিযুক্ত তরুণ। এ সময় তার বন্ধুদের মধ্যে একজন সেই দৃশ্য ভিডিও করে ২ এপ্রিল ফেসবুকের ‘মজা লস’ পেইজে আপলোড করে।
জাপানে কনফারেন্সে থাকা অবস্থায় ৫ সেপ্টেম্বর পুলিশের ক্যান্টনমেন্ট জোনের সহকারী কমিশনার মাশরুফ হোসেন ‘মজা লস’ পেইজে ভিডিওটি দেখেন। ঢাকায় এসে তিনি বিষয়টি খিলখেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং উপকমিশনারকে জানালে, সমন্বিত অভিযান চালিয়ে পুলিশ খিলখেতের একটি স্কুল থেকে সদ্য এসএসসি পরীক্ষা দেওয়া ওই তরুণকে আটক করে।
আটকের পর অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা করে মঙ্গলবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।
অপ্রাপ্তবয়স্ক হওয়ায় ছেলেটির নাম প্রকাশ করেনি পুলিশ। জানা গেছে, খিলখেতের একটি স্কুল থেকে ২০১৪ সালে এসএসসি পরীক্ষা দিয়েছে ওই তরুণ।
ফেসবুক প্রোফাইল দেখে এবং ‘মজা লস’ পেইজের সহযোগিতায় ওই তরুণকে সনাক্ত করে আটক করে পুলিশ। এখন ভিডিওকারীকে ধরতে অভিযান চলছে।
এদিকে আটকের পর ওই তরুণ নিজের ভুল স্বীকার করে অনুতপ্ত হয়েছে বলে জানান এসি মাশরুফ হোসেন।
মাশরুফ হোসেন বলেন, “একটি মেয়েকে একটি ছেলে চড় দিয়েছে, এই ভিডিও দেখে হাজারো মানুষ লাইক ও শেয়ার দিচ্ছে। ঘটনাটি আমার চোখে পড়ায় আমি ঢাকায় এসেই ডিসির নির্দেশে অভিযান চালাই। মেয়েটির পরিবার বিষয়টি নিয়ে ভীতসন্ত্রস্ত ছিলো। তবে তাদের সাহস দিতে আমরা মেয়েটির বাসায় যাই।’
ইভ টিজিং এবং যৌন হয়রানির বিরুদ্ধে পুলিশের ‘জিরো টলারেন্স’ অবস্থানের কথা উল্লেখ করে যেখানেই এ রকম ঘটনা ঘটবে সঙ্গে সঙ্গে তা পুলিশকে জানানোর আহ্বান জানান তিনি।
উৎসঃ   বাংলানিউজ২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ