• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:২৭ পূর্বাহ্ন |

গাজীপুরে ১৩ লক্ষাধিক টাকা জরিমানা

Jori 3গাজীপুর প্রতিনিধি: বিদ্যুৎ চুরির অভিযোগে গাজীপুর পল্লী বিদ্যুত সমিতি ভ্রাম্যমান অভিযান পরিচালনা করে ৯ আবাসিক গ্রাহককে ১৩ লাখ ৬৮হাজার ৯‘শ ৬১ টাকা জরিমানা করেছে। এ ঘটনায় বিরুদ্ধে বিদ্যুত আইনে ৯টি মামলাও করা হয়েছে। ৯ এপ্রিল বুধবার সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত গাজীপুর মহানগরের চান্দনা, মোগড়খাল, দক্ষিন সালনা ও নগপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন গাজীপুরের নির্বাহী  ম্যাজিস্ট্রেট নাহিদা  পারভীন ও গাজীপুর পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম (কারিগরি) খালেদুল ইসলাম।
গাজীপুর পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম (কারিগরি) খালেদুল ইসলাম জানান, বুধবার সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এ সময় মিটার টেম্পারিং করে বিদ্যুত চুরির দায়ে চান্দনা এলাকার মজিবুর রহমানকে ১লাখ ২৫হাজার ৮‘শ ২৬টাকা, একই এলাকার সাত্তার সরকারকে ২লাখ ৫৪ হাজার ৫‘শ ৫৮টাকা, আমেনাবেগমকে ৩৩হাজার ৯‘শ ৬ টাকা, দক্ষিণ সালনা এলাকার শহীদ কাজীকে ৩ লাখ ৮১ হাজার ৫‘শ ২৭টাকা, রফিকুল ইসলামকে ১৭ হাজার ২‘শ ৪ টাকা, নজর আলীকে ১৭হাজার ২‘শ ৪টাকা,মোগড়খাল এলাকার মজিবুর রহমানকে ২লাখ ১৯ হাজার ৪‘শ ৪৯ টাকা, আমিরুল ইসলামকে ১লাখ ৫০ হাজার ৯‘শ ৩৫ টাকা এবং নগপাড়া এলাকার হাজী আমির আলীকে ১লাখ ১৮হাজার ২‘শ ৭২ টাকা  জরিমানা করা হয়েছে। প্রত্যেকের নামে  বিদ্যুৎ আইনে একটি করে মোট ৯ টি মামলা হয়েছে।
তিনি আরো জানান, জরিমানার মধ্যে বিদ্যুত আইনে ভ্রাম্যমান আদালতের রয়েছে ১লাখ ৫০ হাজার টাকা এবং বাকি ১১ লাখ ৬৮ হাজার ৯‘শ ৬১ টাকা জরিমানা করা হয়েছে ক্ষতিগ্রস্থ বিদ্যুতের ইউনিটের জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ