• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

তিস্তা ব্যারেজ এলাকায় সমাবেশ করবে বিএনপি

BNP Flagসিসি ডেস্ক: পানির ন্যায্য হিস্যার দাবিতে তিস্তা ব্যারেজ এলাকায় শিগগিরই সমাবেশ করার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল বিএনপি।
বুধবার রাতে চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে দলটির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরামে এ বিষয়টি সিদ্ধান্ত হয়েছে বলে বৈঠক সূত্রে জানা গেছে।
এছাড়া বৈঠকে সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। রাত সোয়া ৯টায় শুরু হওয়া বৈঠক চলে প্রায় দেড় ঘণ্টা। তবে বৈঠক শেষে দলটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কোনো সিদ্ধান্ত জানানো হয়নি।
বৈঠকের বিভিন্ন সূত্র থেকে জানা যায়, পানির ন্যায্য হিস্যার দাবিতে বিএনপি শিগগিরই তিস্তা ব্যারেজ এলাকায় সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। কবে নাগাদ সমাবেশ হবে এবং এতে বেগম খালেদা জিয়া থাকবেন কি না তা চূড়ান্ত হয়নি।
আগামী মে মাসের মধ্যে বিএনপির জাতীয় কাউন্সিল করার যে চিন্তা ছিল সেখান থেকেও দলটি সরে এসেছে। সাংগঠনিক সীমাবদ্ধতা কাটিয়ে উঠতে না পারায় কাউন্সিলের জন্য বিএনপির আরো সময় লাগবে।
ঢাকা মহানগর কমিটি পুনর্গঠন নিয়েও এই বৈঠকে আলোচনা হয়েছে। তবে নতুন কমিটির দায়িত্ব কারা পাচ্ছেন সে বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে সূত্র জানিয়েছে।
সম্প্রতি দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বক্তব্যে আদালত তাকে তলব করেছে। এ বিষয় নিয়েও আজকের বৈঠকে আলোচনা হয়েছে।
এছাড়াও জেলা পর্যায়ে কেন্দ্রীয় নেতাদের সফরের বিষয়ে আলোচনা হয় বলে জানা গেছে।
বেগম খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আরএ গণি, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, বেগম সারোয়ারি রহমান, নজরুল ইসলাম খান এবং ড. আব্দুল মঈন খান উপস্থিত ছিলেন।
উৎসঃ   বাংলামেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ