• সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

ঘোড়াঘাটে উপজেলা চেয়ারম্যানসহ ১৫১ জনের বিরুদ্ধে মামলা

mamlaদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানসহ ১৫১ বিরুদ্ধে বিষ্ফোরক আইনে থানায় দায়ের করেছে পুলিশ। এ ঘটনায় দুই শিবিরকর্মীসহ ৩ জনকে আটক করেছে।
বুধবার সকাল ১০টায় ঘোড়াঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সঙ্গে উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং চারটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে এক পরিচিতি সভার আয়োজন করা হয়। যথারীতি পরিচিতি সভা শেষ হয়। পরিচিতি সভায় যোগ দিতে উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা শাহ মোঃ শামীম হোসেন চৌধুরী ও ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা মোঃ আলমগীর হোসাইনের নেতৃত্বে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা উপজেলা পরিষদের পশ্চিম পাশে একটি চাতালে অবস্থান নেয়। বিষয়টি টের পেয়ে পুলিশের সহায়তায় যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের ধাওয়া করে। এ সময় চারটি ককটেলসহ শিবির নেতা মোঃ হুমায়ুন কবির ও মুক্তার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে।
তবে প্রত্যদর্শী জানা যায়, যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে উপজেলা পরিষদের আশেপাশে মিছিল করে। এ সময় এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। মিছিল শেষে দলীয় নেতাকর্মীরা উপজেলা চত্ত্বরে অবস্থান নিয়ে চেয়ারম্যানকে অবরুদ্ধ করে রাখে এবং তাকে গ্রেফতারের দাবীতে উপজেলা চত্ত্বরে মিছিল করে। পরে নেতাকর্মীরা রানীগঞ্জ বাজারে এলাকয় দিনাজপুর-ঢাকা মহাসড়কে টায়ারে আগুন জ্বেলে অবরোধ করে। এতে মহাসড়কের দুই ধারে শত শত যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকসহ বিভিন্ন ধরনের যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ শামীম হোসেন চৌধুরীর বিরুদ্ধে মামলাসহ তাকে গ্রেফতারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।
বুধবার রাতেই ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা শাহ মোঃ শামীম হোসেন চৌধুরীসহ ১৫১ জনের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় বিষ্ফোরক আইনে একটি মামলা দায়ের করে পুলিশ। মামলা নং-০৮।
বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। উপজেলার রানীগঞ্জ বাজারে অতিরিক্ত দাঙ্গা পুলিশ  মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ