• শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:৫৫ অপরাহ্ন |

নগ্নতা ‍নিয়ে অভিনেত্রী আলিয়া

alia bhatt birthday picsবিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সিনেমা জগতে নেমেই আলোড়ন সৃস্টি করেছেন। তার কাছে বিকিনি পরা কোন ম্যাটার না,ছবিতে চুমু খা্ওয়া পানি ভাত কিন্তু নগ্নতায় কড়া না রয়েছে আলিয়ার। বলিউডে পা দেওয়া সিনেমাতেই বেশ কয়েকটি সাহসী দৃশ্যে নিজেকে তুলে ধরেছেন তিনি। চুমু, বিকিনির ব্যাপারটি তার কাছে পানিভাত। তবে নগ্নতায় কড়া আপত্তি আছে ভাট পরিবারের ছোট্ট মেয়ে আলিয়া ভাটের।
সিনেমায় তার চুম্বন দৃশ্য ইতোমধ্যেই আলোচনার খোরাক জুগিয়েছে টিনসেল টাউনে। এ বিষয়ে আলিয়া বলেন, বেশির ভাগ রোম্যান্টিক কমেডি যেখানে শেষ হয়, টু স্টেটস সেখান থেকে শুরু হয়েছে। যেখানে দুজন অনেকদিন একসঙ্গে রয়েছে, বিয়ের কথা ভাবছে। তাই তাদের মধ্যে অন্তরঙ্গতা দেখাতেই চুমুর দৃশ্যের ব্যবহার করা হয়েছে। ওরা আধুনিক, মুক্ত চিন্তাভাবনার, আবার খুব রক্ষণশীল পরিবারে মানুষ। ট্রেলরে ৩ সেকেন্ডের যে চুমুর দৃশ্য রয়েছে ছবিতেও সেরকমই দেখতে পাবেন।
বলিউডে বেশ কয়েক বছর কাজ করেও পর্দায় বিকিনি পরা আর চুমু খাওয়া নিয়ে দ্বন্দ্ব কাটিয়ে উঠতে পারেন না অধিকাংশ অভিনেত্রী। তাদের চেয়ে বেশ কয়েক ধাপ এগিয়ে রয়েছেন আলিয়া। প্রথম ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’এ বিকিনি পরে ফেলেছেন। তৃতীয় ছবি টু স্টেটসে চুমুও খেয়েছেন। তবে নগ্নতায় কড়া না রয়েছে আলিয়ার।
এক সাক্ষাত্কারে আলিয়া বলেছেন, আমি কখনই কোনো নগ্নতার দৃশ্যে অভিনয় করব না। ব্যাপারটার সঙ্গে আমি স্বচ্ছন্দ নই। আম সানি লিওন হতে পারবো না। বলিউডে পা দেওয়া সিনেমাতেই বেশ কয়েকটি সাহসী দৃশ্যে নিজেকে তুলে ধরেছেন তিনি। তা স্বত্বেও  তার সঙ্গে সানির তুলনা করা যায় না বলেই মন্তব্য আলিয়ার। চুমুর দৃশ্য ট্রেলরে রাখা হয়েছে প্রচারের কারণে? এই প্রশ্নের উত্তরে আলিয়ার স্পষ্ট জবাব, না, প্রচারের স্বার্থে নয়। বিয়ের জন্য ভালবাসা জরুরি। চুমু ছাড়াও অনেক পারিবারিক দৃশ্যও রয়েছে ছবিতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ