• বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন |
শিরোনাম :
শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রধান আসামি জিতু গ্রেপ্তার সৈয়দপুরে কিশোরী ধর্ষণের ঘটনায় বিজিবি সদস্যকে আত্মসমর্পণের নির্দেশ শ্রেণিকক্ষে রাবি শিক্ষিকাকে মারতে গেলেন ছাত্র! অর্থ হাতিয়ে নেওয়ার অভিযােগ এনজিও’র দুই কর্মকর্তা গ্রেফতার জলঢাকায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালা ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার

‘মিডিয়ার আলোচনায় আসতে চান তারেক’

Hasan Mahamudঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, তারেক রহমান মিথ্যাচার করে মিডিয়ার আলোচনায় আসতে চান। হাওয়া ভবনের কর্ণধার হিসেবে জনগণ হাওয়ার মতোই তারেককে ভুলে গেছে। তাই জনমনে ফিরে আসতে এ অভিনব পন্থা অবলম্বন করছেন তারেক। পাশাপাশি তিনি বলেন, এ ধরনের রাষ্ট্রদ্রোহিতা সুখকর হবে না। বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
তারেক রহমানকে দেশে আনার বিষয়ে সরকার কোনো ব্যবস্থা নেবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তাকে দেশে ফিরিয়ে আনার ব্যাপারে কূটনৈতিক প্রক্রিয়া অব্যাহত রেখেছে সরকার।
তিনি আরও বলেন, তারেক রহমান লন্ডনে বসে প্রায়শই বাংলাদেশের বিদ্যমান স্থিতিশীল রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বিভ্রান্তিকর বক্তব্য রাখেন। মীমাংসিত সত্য নিয়ে বির্তক সৃষ্টির অপপ্রয়াস চালান। এগুলো অর্বাচীনের ন্যায় দানবিক দাম্ভিকতা,ঔদ্ধত্য ও ধৃষ্ঠতা পূর্ণ আচরণ। মূর্খতার গ্লানি ও অশিক্ষার অভিশাপ থেকে এক ধরনের বিকারগ্রস্ত কথাবার্তা।
তারেক রহমানের উদ্দেশে হাছান মাহমুদ বলেন, যদি সৎসাহস থাকে তবে দেশে ফিরে আসুন। নিজের বিরুদ্ধে দুর্নীতি, লুণ্ঠন ও অর্থপাচার মামলাগুলো মোকাবেলা করুন। আদালতে আত্মসর্মপণ করে নিজেকে নির্দোষ প্রমাণ করে পরে কথা বলুন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলের দপ্তর সম্পাদক আব্দুর সোবহান গোলাপ, উপ দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস, কেন্দ্রীয় সদস্য একেএম এনামুল হক শামীম, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ