• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন |

শনিবার লালমনিরহাটে অর্ধবেলা হরতাল

Hortal-5লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার কাপড় ব্যবসায়ী ও জননী ক্লথ ষ্টোরের মালিক শাহীনুর ইসলাম বাবুর বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা প্রত্যাহার এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের অপসারনের দাবিতে উপজেলা বন্দর ব্যবসায়ী সমিতি আধা বেলা হরতালের আহ্বান করেছেন ।
গত বৃহস্পতিবার রাতে বন্দর ব্যবসায়ী সমিতি সভাপতি মনোয়ার হোসেনের সভাপতিত্বে তার নিজস্ব কার্যালয়ে এক বৈঠকে এ সিদ্ধান্ত গৃহিত হয়। বৈঠকে উপস্থিত ছিলেন মেডিকেল মোড় ব্যবসায়ী সমিতির সভাপতি ও টংভাঙ্গা ইউপি চেয়াম্যান সেলিম হোসেন। সম্পাদক মিজানুর রহমান মিলন, অডিটরিয়াম মোড় ব্যবসায়ী সমিতির সভাপতি রাজু আহম্মেদ মফিজ ও সম্পাদক মানস মোর্শেদ উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন।
শুক্রবার দুপুরে বন্দর ব্যবসায়ী সমিতি সাধারন সম্পাদক নুরুল আমিন সাংবাদিকদের জানান, শনিবার সকাল ৬ টা থেকে বেলা ১ টা পর্যন্ত হরতাল চলবে । তিনি আরো জানান হরতাল শেষে স্থানীয় আমতলা বাজারে সমাবেশ ও উপজেলা নির্বাহী অফিসার বরাবরে স্বারক লিপি প্রদান করা হবে । তাছাড়া শুক্রবার বিকেল থেকে কর্মসূচীতে অংশগ্রহন ও নিজ নিজ দোকান পাট বন্ধ করার আহ্বান জানিয়ে মাইকিং করে বন্দর ব্যবসায়ী সমিতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ