• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

নীলফামারীতে সমাবেশ: ২৩ এপ্রিল তিস্তা অভিমুখে বিএনপির লংমার্চ

BNP Flagসিসি ডেস্ক: তিস্তা অভিমুখে রোড মার্চ কর্মসূচি পালন করবে বিএনপি। চলতি মাসের ২৩ এপ্রিল দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হবে। পাশাপাশি নীলফামারীতে একটি সমাবেশ করার বিষয়ে পরিকল্পনা রয়েছে।
নীলফামারী জেলা বিএনপির সদস্য সচিব শামসুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামী ২৩ এপ্রিল তিস্তা অভিমুখে রোড মার্চ করতে পারে বিএনপি।
দলীয় সূত্রে জানা গেছে, দল পুর্নগঠন ছাড়াও চূড়ান্ত আন্দোলনের আগে ইস্যু ভিত্তিক আন্দোলন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিশেষ করে বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও তিস্তাসহ সকল অভিন্ন নদীর পানির ন্যায্য হিস্যা নিশ্চিত করতে লং মার্চ করবে বিএনপি।
সম্প্রতি বিএনপির পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, বিদ্যুৎ খাতে ক্ষমতাসীনদের নজিরবিহীন দুর্নীতির কারণে বারবার বিদ্যুতের মূল্য বৃদ্ধি জনজীবনে দুর্ভোগের সৃষ্টি করছে। এছাড়া উত্তরাঞ্চলে তিস্তা নদীতে ভারতের একতরফা পানি প্রত্যাহারের কারণে পুরো অঞ্চল ভয়াবহ ক্ষতিগ্রস্ত হচ্ছে। পরিবেশ ও কৃষি মারাত্মকভাবে হুমকির সম্মুখীন হয়েছে। তিস্তা নদীর পানির ন্যায্য হিস্যা থেকে বাংলাদেশ বঞ্চিত হচ্ছে। কোটি মানুষের জীবন জীবিকা বিপন্ন হয়ে পড়ছে। সরকার ব্যর্থ হয়েছে বাংলাদেশের স্বার্থ রক্ষায়।
উৎসঃ   শীর্ষ নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ