• সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

পুলিশ আতঙ্কে এবার নাগেশ্বরীর মানুষ

Policনাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি: এসআই ফরিদ আতঙ্কে নাগেশ্বরী থানার সাধারণ মানুষ। তার বিরুদ্ধে, বিনা কারণে মানুষকে হয়রানী, টাকা দাবী এবং সীমান্তে মাদক ব্যবসায়ীদের সাথে আঁতাত করে মাদক ব্যবসায় সহযোগিতা করারও অভিযোগ উঠেছে। এর আগে একই অভিযোগে বিভিন্ন জাতীয় ও দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় তাকে উলিপুর থেকে নাগেশ্বরী থানায় বদলী করা হয়।
জানা যায়, উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের ফরাসকুড়া গ্রামের মৃত আলেপ উদ্দিনের ছেলে সাইয়াদুল ইসলাম এর সাথে একই এলাকার মিজানুর রহমান মিন্টু গং এর দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। যা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। বৃহস্পতিবার বিকেলে এস আই ফরিদুল ইসলাম এলাকায় গিয়ে মামলা ছাড়াই সাইয়াদুল ইসলাম (১৬) কে থানায় ধরে এনে উৎকোচ দাবী করে। দাবী কৃত টাকা না পাওয়ায় প্রতিপক্ষের নিকট মোটা অংকের টাকা নিয়ে মিজানুর রহমান মন্টুকে বাদী করে ব্যাকডেটে অভিযোগ দেখিয়ে ওইদিন রাতে তদন্ত ছাড়াই বিরোধপূর্ণ জমি নিয়ে সংঘর্ষের মামলা রুজু করে সাইয়াদুলকে জেল হাজতে পাঠায়। এদিকে গত ২৯ মার্চ শনিবার বিকেলে আলেপের তেপথি থেকে সাড়ে ৬ কেজি গাজাসহ জহুরুল নামের একজনকে গ্রেফতার করে। পরদিন মাত্র ৭শ গ্রাম গাজার মামলা দিয়ে তাকে জেলহাজতে পাঠায়। এরকম অসংখ্য অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।
এ ব্যাপারে এসআই ফরিদুল ইসলাম জানান ৪ এপিলের দায়ের করা মামলায় সাইয়াদুলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ