• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

পুলিশ আতঙ্কে এবার নাগেশ্বরীর মানুষ

Policনাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি: এসআই ফরিদ আতঙ্কে নাগেশ্বরী থানার সাধারণ মানুষ। তার বিরুদ্ধে, বিনা কারণে মানুষকে হয়রানী, টাকা দাবী এবং সীমান্তে মাদক ব্যবসায়ীদের সাথে আঁতাত করে মাদক ব্যবসায় সহযোগিতা করারও অভিযোগ উঠেছে। এর আগে একই অভিযোগে বিভিন্ন জাতীয় ও দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় তাকে উলিপুর থেকে নাগেশ্বরী থানায় বদলী করা হয়।
জানা যায়, উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের ফরাসকুড়া গ্রামের মৃত আলেপ উদ্দিনের ছেলে সাইয়াদুল ইসলাম এর সাথে একই এলাকার মিজানুর রহমান মিন্টু গং এর দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। যা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। বৃহস্পতিবার বিকেলে এস আই ফরিদুল ইসলাম এলাকায় গিয়ে মামলা ছাড়াই সাইয়াদুল ইসলাম (১৬) কে থানায় ধরে এনে উৎকোচ দাবী করে। দাবী কৃত টাকা না পাওয়ায় প্রতিপক্ষের নিকট মোটা অংকের টাকা নিয়ে মিজানুর রহমান মন্টুকে বাদী করে ব্যাকডেটে অভিযোগ দেখিয়ে ওইদিন রাতে তদন্ত ছাড়াই বিরোধপূর্ণ জমি নিয়ে সংঘর্ষের মামলা রুজু করে সাইয়াদুলকে জেল হাজতে পাঠায়। এদিকে গত ২৯ মার্চ শনিবার বিকেলে আলেপের তেপথি থেকে সাড়ে ৬ কেজি গাজাসহ জহুরুল নামের একজনকে গ্রেফতার করে। পরদিন মাত্র ৭শ গ্রাম গাজার মামলা দিয়ে তাকে জেলহাজতে পাঠায়। এরকম অসংখ্য অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।
এ ব্যাপারে এসআই ফরিদুল ইসলাম জানান ৪ এপিলের দায়ের করা মামলায় সাইয়াদুলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ