• বুধবার, ২৯ জুন ২০২২, ০১:১৭ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

‘বঙ্গবন্ধু পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চেয়েছিলেন’

Oli Ahamedসিসি ডেস্ক: লেবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল অলি আহমদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বাংলাদেশের নয় বরং তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চেয়েছিলেন।

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে গণতান্ত্রিক যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ মন্তব্য করেন।

কর্নেল অলি বলেন, বঙ্গুবন্ধু স্বাধীনতার ঘোষণা করেননি। তবে বঙ্গবন্ধু স্বাধীনতা যুদ্ধে জাতীকে যে ঐক্যবদ্ধ করেছেন তা অস্বীকার করা যাবে না।

তিনি আরো বলেন, সংসদে তোফায়েল আহম্মদের মতো সিনিয়র নেতারা স্বাধীনতার ঘোষককে নিয়ে যে সকাল নসিহত দিচ্ছিন তা আমাদের শোনার দরকার নেই। কারণ আমারা স্বাধীনতা যুদ্ধে প্রত্যক্ষভাবে জড়িত ছিলাম। এসব ইতিহাস আমরা স্বচোখে দেখেছি।

অলি আহমদ আরো বলেন, এ সরকারের আমলে আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়া সবাই নির্যাতিত। ৪০ হাজারেরও বেশি বিরোধী দলের নেতাকর্মী জেলাখানায়। এসব নেতাকর্মীরা নামাজ পড়ে আল্লার কাছে কান্নাকটি করে এ সরকারের পতন চাইছেন। আল্লাহ তাদের কথা শুনবেন।

জাতীয় গণতান্ত্রিক যুবদলের কেন্দ্রীয় সভাপতি তমিজুদ্দিন টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম ও এলডিপি ঢাকা মহানগর সভাপতি এম এম খালেদ সাইফুল্লাহ প্রমুখ।

উৎসঃ   বাংলাদেশ প্রতিদিন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ