• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

বুড়িমারী স্থলবন্দর ও করিডোর পরিদর্শন করলেন মজিনা

dan mozinaহাসান মাহমুদ ও সোহানা শাহী পাটগ্রাম থেকে : বাংলাদেশে নিযুক্ত মার্কিন  রাষ্টদুত ড্যান ডব্লিউ মজিনা  লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর এবং তিনবিঘা করিডোর পরিদর্শন করেছেন।
শুক্রবার বেলা ১২টার দিকে তিনি বুড়িমারী স্থলবন্দরে পৌছলে সেখানে কর্তব্যরত কাস্টমস র্কমকর্তা আব্বাস উদ্দিন রাষ্টদূতকে ফুলের তোরা দিয়ে অভ্যর্থনা জানান। তিনি পরিদর্শন শেষে পুলিশ ইমিগ্রেশন ও কাস্টমস কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসেন।
এ সময় তিনি স্থলবন্দরে ভারত, নেপাল ও ভূটান থেকে কি পরিমান মালামাল আমদানি-রফতানি করা হয় তার বিস্তারিত বিবরণ জানতে চান। এছাড়াও পুলিশ ইমিগ্রেশন কর্মকতার কাছে সীমান্ত পথে ভারত,নেপাল ও ভুটানে কত সংখ্যক মানুষ যাতায়াত করে এবং মানব পাচার, মাদক ও চোরাচালান বিষয়ে বিস্তারিত জানতে চান ।
এসময় পুলিশ ইমিগ্রশন র্কমকর্তা এসব বিষয়ে মজিনাকে জনান।
পরে  মার্কিন রাষ্ট্রদূত বুড়িমারী জিরো পয়েন্ট এলাকা পরির্দশন এবং তিন বিঘা করিডোর পরিদর্শন করেন। তিন বিঘা করিডোরের পূর্ব গেটে পৌছলে সেখানে কর্তব্যরত বিএসএফ সদস্যরা তাকে অভ্যর্থনা এবং তাদের সঙ্গে কুশলাদি বিনিময় করে বিদায় নেন।
পরে মার্কিন রাষ্ট্রদূতের প্রেস সচিব সৈয়দ মহসিন সাংবাদিকদের জানান, আগামীকাল  শনিবার সকালে সাড়ে ৯টায় রংপুরে প্রেস কনফারেন্সের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানাবেন মজিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ