• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:০৮ অপরাহ্ন |

সংগ্রাম করে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা হবে

Nazrulঢাকা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি নজরুল ইসলাম খান বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন সংগ্রামের মাধ্যমে গণতন্ত্রের সরকার প্রতিষ্ঠা করা হবে। শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে স্বেচ্ছাসেবক দলের (মহানগর উত্তর) উদ্যোগে আয়োজিত স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি হাবিব-উন নবী খান সোহেলের মুক্তির দাবিতে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। এতে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক ইয়াসিন আলী।
নজরুল ইসলাম খান বলেন, ভোটবিহীন এ সরকারের আমলে এবং গণতান্ত্রিকভাবে সরকার ব্যবস্থা না করা হলে সোহেলসহ বিএনপির কোনো নেতাই মুক্তি পাবে না। বরং সবাইকে জেলে যেতে হবে। তাই খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন সংগ্রামের মাধ্যমে গণতন্ত্রের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
তিনি বলেন, যে সরকার নির্বাচনে জেতার জন্য অর্ধেকের বেশি আসনে ভোটারবিহীন নির্বাচিত ঘোষণা করে সেই সরকার বৈধ সরকার নয়। আমাদের বিরুদ্ধে শুধু গ্রেফতারি পরোয়ানা বেড়েই চলছে। এ অবস্থা থেকে মুক্তির জন্য আলোচনা যথেষ্ট নয়। আন্দোলনের বিকল্প নেই।
সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহম্মেদ, প্রচার সম্পাদক জয়নাল আবদিন ফারুক, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মীর সরফত আলী সফু, সাংগঠনিক সম্পাদাক শফিউল বারী বাবু, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক দলের (দক্ষিণ) আহ্বায়ক আলী রেজাউর রহমান রিপন, সাধারণ সম্পাদক লিটন মাহমুদ, সাবেক ছাত্রদলের সাধারণ সম্পাদক আলীমুজ্জামান আলীম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ