• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:১০ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

সৈয়দপুরে ট্রলির শ্রমিকদের সাথে গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

Songorso-1সিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুরে বালুবাহী ট্রলির শ্রমিক ও বালু ব্যবসায়ীদের সাথে সৃষ্ট সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকেলে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের জানেরপাড় গ্রামের বালু ব্যবসায়ী ট্রলি দিয়ে বালু বহন করছিল। এতে গ্রামের কাঁচা রাস্তাটি নষ্ট হয়ে যাওয়ায় ওই গ্রামের মোসলেম উদ্দিন ট্রলির চালক হেলালকে এ রাস্তা দিয়ে ট্রলি চলাচলে বাঁধা দেয়। এতে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। খবর পেয়ে একই গ্রামের ট্রলি ভর্তি বালুর মালিক বাবু, ট্রলির শ্রমিক ও তাদের লোকজন লাঠিসোটা নিয়ে ট্র্রলি চলাচলে বাঁধা প্রদানকারীদের উপর চড়াও হয়। এতে গ্রামবাসীদের পাল্টা আক্রমনে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয় পক্ষের ২০জন আহত হয়েছে। এদের মধ্যে উভয় পক্ষের গুরুতর আহত এনতাজ (২৫), মইনুল (১৮), মাহাবুব (২৪), মোসলেম (২৪), আলম (১৯), হাসান (৩৫), হালিম (৪০), তাহের (২৫), হেলাল (১৫), লতিফ (৩০), শরিফুল (১৮), লিয়ন (১৫) ও কালুয়াকে (২০) সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদার রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেছে। তবে এ পর্যন্ত কোন লিখিত অভিযোগ পায়নি বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ