• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

লাখো কণ্ঠে সোনার বাংলার বিশ্ব রেকর্ড : প্রধানমন্ত্রীর অভিনন্দন

Hasina, 10-01-2014ঢাকা : লাখো কণ্ঠে ‘আমার সোনার বাংলা’ গিনিস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে স্থান করে নেয়ায় দেশবাসীসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি দেশবাসীসহ সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, এই রেকর্ডের মাধ্যমে বাঙালি জাতি আবারো প্রমাণ করলো, দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে এ দেশ একদিন বঙ্গবন্ধুর কাঙ্খিত সোনার বাংলায় পরিণত হবে। প্রসঙ্গত গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসে সর্বোচ্চ সংখ্যক লোক একসংগে জাতীয় সঙ্গীত পরিবেশনে অংশ নেয়ায় গিনিস কর্তৃপক্ষ গত বুধবার আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের নাম রেকর্ডভুক্ত করেছে।
প্রধানমন্ত্রী এ আয়োজনের উদ্যোক্তা সংস্কৃতি মন্ত্রণালয়, সশস্ত্র বাহিনী, পুলিশ, আনসার, র‌্যাব ও বিজিবিসহ অংশগ্রহণকারী ছাত্র-শিক্ষক, গার্মেন্টস কর্মী এবং আপামর জনতাকে অভিনন্দন জানান। তিনি বলেন, যে জাতি রক্তের বিনিময়ে স্বাধীনতা অর্জন করেছে তাদের জন্য এটা অসম্ভব ছিল না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ