• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন |

দিনাজপুরে সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

Manabbandhan Pic--দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে দিনাজপুর টিভি সাংবাদিক ফোরাম। শনিবার সকাল ১১টায় দিনাজপুর প্রেসকাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএফইউজের যুগ্ম মহাসচীব শাহাদৎ হোসেন শাহ, দিনাজপুর প্রসকাবের সাবেক সভাপতি ও দৈনিক তিস্তার সম্পাদক মিজানুর রহমান লুলু, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব ও দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক শাহীন হোসেন, টিভি সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও এনটিভির দিনাজপুর প্রতিনিধি ফারুক হোসেন, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য এমদাদুল হক মিলন, দিনাজপুর জেলা জাগপার সভাপতি আলহাজ্ব রকিব উদ্দিন চৌধুরী মুন্না, বাংলাদেশ ন্যশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) দিনাজপুর জেলা শাখার সভাপতি মঞ্জুরুল আলম, রিপোর্টাস ইউনিটির সভাপতি নুরুল হুদা দুলাল, উত্তর বাংলার স্টাফ রিপোর্টার বিলকিস আরা ফয়েজ, দৈনিক খবর পত্র জেলা প্রতিনিধি মনসুর রহমান ও সমাবেশে সভাপতিত্ব করেন টিভি সাংবাদিক ফোরামের সভাপতি ও মাছ রাংগা টেলিভিশনের জেলা প্রতিনিধি রেজাউল করিম রনজু।
সমাবেশে বক্তারা বলেন, সাগর-রুনির খুনিদের বিচার না হওয়া পর্যন্ত সাংবাদিক সমাজ ঘরে ফিরে যাবে না। তারা দ্রুত খুনিদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান। তানা হলে সাংবাদিক সমাজ দুর্বার আন্দোলন গড়ে তুলবে ।
মানববন্ধন-প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন দৈনিক বর্তমানের দিনাজপুর জেলা প্রতিনিধি মাহবুবুল হক খান, মানবকন্ঠের জেলা প্রতিনিধি সুলতান মাহমুদ, আজকের প্রতিভার স্টাফ রির্পোটার মিজানুর রহমান মিজান, দৈনিক ভোরের ডাক পত্রিকার দিনাজপুর সংবাদদাতা সুবীর চক্রবর্তী ছোটন, অন্তরকন্ঠের স্টাফ রিপোর্টার কাফলিওয়ালা মাসুদ, দৈনিক উত্তর বাংলা পত্রিকার স্টাফ রির্পোটার শিশির দত্ত প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ