• বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৩০ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

রংপুরের পীরগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৪ আহত ২০

Accidentরংপুর: রংপুরের পীরগঞ্জে আঙ্গার ব্রিজ এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ২০ যাত্রী। শনিবার সকাল সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। তাৎক্ষনিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী নৈশ কোচ নীলফামারীর ডিমলায় যাচ্ছিল। বাসটি ঢাকা-রংপুর মহাসড়কের পীরগঞ্জ উপজেলার আঙ্গার ব্রীজ এলাকা দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের ৪ যাত্রী মারা যান। এ ঘটনায় আরও ২০ জন আহত হয়েছেন।
পীরগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারজনের লাশ উদ্ধার করেছে। আহতদের স্থানীয় হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ